ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

বিশেষ শিশু-কিশোরদের দিনব্যাপী ক্রীড়া উৎসব সমাপ্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
বিশেষ শিশু-কিশোরদের দিনব্যাপী ক্রীড়া উৎসব সমাপ্ত ছবি : সংগৃহীত

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও এনএএসপিডি এর আয়োজনে শুক্রবার (০৪ ডিসেম্বর) সকাল ১০টায় মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত হয় ‘প্রতিবন্ধীদের শীতকালিন ক্রীড়া উৎসব’।

প্রতিবন্ধীদের শীতকালিন ক্রীড়া উৎসব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর, ওয়ালটন গ্রুপ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী মোহাম্মদ নুরুল কবির, মহাপরিচালক, সমাজসেবা অধিদপ্তর। আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মহাসচিব সেলিনা আক্তারসহ অন্যান্যরা। দিনব্যাপী ক্রীড়া উৎসবের সভাপতিত্ব করেন মেজর মো: ইয়াদ আলী ফকির (অব:), সভাপতি এনএএসপিডি।

এ সময় এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ওয়ালটনের মতো আমাদের দেশে আরো যারা করপোরেট হাউস রয়েছে, তাদেরও এসব বিশেষ শিশু-কিশোরদের জন্য এগিয়ে আসা উচিত। যাতে করে তারা সহজেই সমাজে নিজেদের স্থান করে নিতে পারে। আমি সকল বিশেষ শিশু-কিশোরদের উন্নতি ও মঙ্গল কামনা করছি। ’

বিশেষ শিশু-কিশোরদের বিভিন্ন ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। তার মধ্যে ১ নং ইভেন্টে প্রথম স্থান অধিকার করে তাফিমুল করিম (এ্যানজেলসকিয়ার), দ্বিতীয়স্থান- আশিকুর রহমান (ধানমন্ডি) ও তৃতীয় স্থান- বিল্লাল (ব্র্যাক এন.ডি.ডি)। ২ নং ইভেন্টে প্রথম স্থান অধিকার করে আপন দাস (রমনা), দ্বিতীয়স্থান- মিথুন (মডেল ল্যাবরেটারী) ও তৃতীয় স্থান- মাহিম ইসফার (বি.পি.এফ)। ৩ নং ইভেন্টে প্রথম স্থান অধিকার করে সুইটি (গেন্ডরিয়া), দ্বিতীয়স্থান- সুর্বনা (ব্র্যাক এন.ডি.ডি) ও তৃতীয় স্থান- মাহিরা (আটিজম ওয়েলফেয়ার)।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ০৪ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।