ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

খেলা

রেকর্ড গড়ে সর্বোচ্চ গোলদাতা ইব্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
রেকর্ড গড়ে সর্বোচ্চ গোলদাতা ইব্রা ছবি: সংগৃহীত

ঢাকা: প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে আরও একটি রেকর্ড গড়লেন জ্লাতান ইব্রাহিমোভিচ। নাইসের বিপক্ষে দুটি গোল করে পিএসজির হয়ে লিগের সর্বোচ্চ গোলদাতা বনে গেলেন এ সুইডিশ স্ট্রাইকার।

ম্যাচে লরা ব্লার শিষ্যরা ৩-০ গোলে জয় পায়।

ইব্রা ইতোমধ্যে ১১৯ গোল করে পিএসজির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে সর্বোচ্চ গোলদাতা ছিলেন। তবে নাইসের বিপক্ষে দুটি গোল করলে লিগ ওয়ানে ৮৭টি গোল পূর্ণ করেন তিনি। আর এরই মধ্যে পেছনে ফেলেন এতদিন ৮৫ গোল করে রেকর্ডের মালিক থাকা মুস্তাফা ধালেবকে।

এদিকে এখন পর্যন্ত চলতি মৌসুমে ইব্রা ফ্রেঞ্চ লিগে সর্বোচ্চ গোলদাতাও। লিগে ১২টি গোল করার পাশাপাশি ছয়টি গোলে সহায়তাও করেছেন সাবেক এসি মিলান স্ট্রাইকার।

নাইসের বিপক্ষে এডিনসন কাভানির গোলে এগিয়ে যায় পিএসজি। পরে খেলার প্রথমার্ধের শেষ দিকে পেনাল্টি থেকে গোল করেন ইব্রা। ম্যাচের দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে আরও একটি গোল করেন তিনি। লিগে এখন পর্যন্ত ১৭ ম্যাচ খেলে ফেললেও কোন হারের মুখ দেখেনি পিএসজি। তিন ড্রয়ের পাশাপাশি ১৪ ম্যাচ জয়ে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে দলটি।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ০৫ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।