ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

খেলা

ইংলিশ লিগে আর্সেনালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
ইংলিশ লিগে আর্সেনালের জয় ছবি: সংগৃহীত

ঢাকা: লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল। সান্দারল্যান্ডকে ঘরের মাঠে গানাররা ৩-১ গোলে হারিয়েছে।



আর্সেনালের হয়ে গোল করেন জোয়েল ক্যাম্পবেল, অলিভার জিরুদ আর অ্যারন রামসে। সান্দারল্যান্ডের একমাত্র গোলটি আসে জিরুদের আত্মঘাতি গোলের সুবাদে।

আর্সেনালের হয়ে প্রথম একাদশে মাঠে নামেন পিতর চেক, মারতেসাকার, রামসে, ক্যাম্পবেল, মেসুদ ওজিল, চেম্বারলাইন আর জিরুদের মতো তারকারা। ম্যাচের ৩৪ মিনিটে জার্মানির তারকা ওজিলের অ্যাসিস্ট থেকে প্রথম গোলটি করেন ক্যাম্পবেল। তবে, ৪৫ মিনিটের মাথায় জিরুদের আত্মঘাতি গোলে সমতায় ফেরে সান্দারল্যান্ড।

১-১ স্কোরে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর ম্যাচের ৬২ মিনিটে আর্সেনালকে এগিয়ে নেন জিরুদ। দ্বিতীয়ার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে রামসের গোলে ৩-১ ব্যবধান করে গানাররা। বাকি সময়ে আর কোনো গোল না হলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এ জয়ের পর পয়েন্ট টেবিলের দুইয়ে চলে আসে গানাররা। ১৫ ম্যাচ খেলে তাদের সংগ্রহ দাঁড়ায় ৩০ পয়েন্ট। সমান ম্যাচ খেলে এ মৌসুমের চমক জাগানিয়া দল লিচেস্টার সিটি সর্বোচ্চ ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, ০৫ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।