ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

খেলা

ইংলিশ চ্যাম্পিয়নদের ‍আরও একটি হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
ইংলিশ চ্যাম্পিয়নদের ‍আরও একটি হার ছবি : সংগৃহীত

ঢাকা: চলতি মৌসুমে নিজেদের ভাগ্য বদলাতেই পারছে না চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা ২০১৫-১৬ মৌসুমে এখন পর্যন্ত জয়ের দ্বিগুন ম্যাচ হেরেছে।

সর্বশেষ দুর্বল বার্নমাউথের কাছে ১-০ গোলে হারলো হোসে মরিনহোর শিষ্যরা।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার রাতে বার্নমাউথকে আতিথিয়েতা জানায় চেলসি। তবে চেলসি কোচ মরিনহো আগের ম্যাচের মতো এদিনও মূল স্ট্রাইকার দিয়েগো কস্তাকে শুরুর একাদশে মাঠে নামাননি। তবে নামানজা মাতিক দারুণ একটি সুযোগ পেলেও তা থেকে গোল করতে ব্যর্থ হন।

মরিনহোর তুরুপের তাস এডেন হ্যাজার্ডও ম্যাচে ছিলেন ব্যর্থ। চেলসির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এ নিয়ে টানা ২৫ ম্যাচে গোলশূন্য বেলজিয়ামের এ তারকা মিডফিল্ডার।

ম্যাচটি এক রকম ড্রয়ের দিকেই যাচ্ছিল। তবে সফরকারী গ্লেন মারের গোলে নিশ্চুপ হয়ে পড়ে চেলসি শিবির। ম্যাচের ৮২ মিনিটে দুর্দান্ত এক গোল করলে হার নিশ্চিত হয় ব্লুজদের।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ১-০ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা। এর হারের ফলে ১৫ ম্যাচে সমান ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ১৪ নম্বরে রয়েছে গত মৌসুমের চ্যাম্পিয়ন চেলসি।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, ০৬ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।