ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

খেলা

রোনালদিনহোকে মেসির উপহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
রোনালদিনহোকে মেসির উপহার ছবি : সংগৃহীত

ঢাকা: ফুটবল বিশ্বে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের তারকা তারা। একজন বর্তমান আর্জেন্টাইন দলের অধিনায়ক।

অন্যজন ব্রাজিলের সাবেক প্লে মেকার। তবে দুই তারকারই তারকা হয়ে ওঠার গল্প একটি দলের হয়ে। বলা হচ্ছে লিওনেল মেসি ও রোনালদিনহোর কথা।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে তারা একসঙ্গে  খেলেছেন ২০০৪ থেকে ২০০৮ পর্যন্ত। মেসি যদিও বার্সার হয়ে এখনও মাঠ কাঁপাচ্ছেন। তবে  কাতালানদের সঙ্গে অনেক আগেই সম্পর্ক চুকিয়ে ফেলেছেন রোনালদিনহো। দু’তারকাই এ ক্লাবে থেকে হয়েছেন একাধিকবার বিশ্ব সেরা।

সম্প্রতি প্রিয় বন্ধু রোনালদিনহোকে মেসি নিজের ১০ নম্বর জার্সি উপহার দেন। যেখানে নিজের স্বাক্ষরটিও করেন চারবারের ব্যালন ডি’অর জয়ী। বার্নাব্যুতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৩-০ গোলে জয়ের ম্যাচের ১০ বছর পূর্তি উপলক্ষে উপহারটি দেন মেসি।

মেসির ফুটবলে বেড়ে ওঠা অনেকটা রোনালদিনহোর হাত ধরেই। তার আজকের সফলতার পেছনেও দারুণ ভূমিকা রেখেছিলেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে মেসির উপহারটি পোস্ট করেন ৩৫ বছর বয়সী রোনালদিনহো।

রোনালদিনহো বর্তমানে ক্লাব শূন্য রয়েছেন। সর্বশেষ তিনি ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেনসের হয়ে খেলেছিলেন। অন্যদিকে ইনজুরি থেকে ফিরে বার্সার জার্সি গায়ে আবারও মাঠ কাঁপাতে ব্যস্ত মেসি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ০৮ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।