ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

খেলা

তৃতীয় রাউন্ড শেষেও শীর্ষে শেখ রাসেল মেমোরিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
তৃতীয় রাউন্ড শেষেও শীর্ষে শেখ রাসেল মেমোরিয়াল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠাপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে ওয়ালটন প্রিমিয়ার ডিভিশন দাবা লিগ-২০১৫ এর তৃতীয় রাউন্ডের খেলায় গতবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী দাবা দল ২-২ পয়েন্টে শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবের সাথে ড্র করেছে।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের এনএসসি টাওয়ারের অডিটোরিয়াম লাউঞ্জে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ তৃতীয় রাউন্ডের এ খেলায় বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান শেখ রাসেল মেমোরিয়ালের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমানকে ও শেখ রাসেল মেমোরিয়ালের ভারতীয় আন্তর্জাতিক মাস্টার বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিনকে পরাজিত করেন।



বাংলাদেশ নৌবাহিনীর দুই গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ও এনামুল হোসেন রাজীব যথাক্রমে শেখ রাসেল মেমোরিয়ালে ভারতীয় গ্র্যান্ড মাস্টার দিব্যেন্দু বড়ুয়া ও গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদের সাথে ড্র করেন।

তৃতীয় রাউন্ড শেষে শেখ রাসেল মেমোরিয়াল ৩ খেলায় ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে। গোল্ডেন স্পোর্টিং ক্লাব ৩ খেলায় ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। বাংলাদেশ নৌবাহিনী দাবা দল ও বাংলাদেশ নৌবাহিনী জুনিয়র দাবা দল ২ খেলায় এবং সোনালী ব্যাংক ৩ খেলায় ৩ পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

এ রাউন্ডের খেলায় গোল্ডেন স্পোর্টিং ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে লিওনাইন চেস ক্লাবকে ও সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে পরাজিত করে। তিতাস ক্লাব দাবা দল ২-২ পয়েন্টে বাংলাদেশ নৌবাহিনী জুনিয়র দাবা দলের সাথে ড্র করে। প্রিতম-প্রিজম চেস ক্লাব নারায়ণগঞ্জ এর বিরতি ছিল।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, ০৮ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।