ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

খেলা

ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট শুরু বৃহস্পতিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট শুরু বৃহস্পতিবার

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট-২০১৫’। ঘাটাইল গলফ ক্লাবের আয়োজনে দুই দিনব্যাপী এ টুর্নামেন্ট চলবে ১১ ডিসেম্বর (শুক্রবার) পর্যন্ত।



বুধবার (০৯ ডিসেম্বর) এ বিষয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর, কৃষিবিদ ও খ্যাতিমান ক্রীড়া সংগঠক এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ঘাটাইল গলফ ক্লাবের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মেজর ইউসুফ, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. ইয়াহিয়া ও বাংলাদেশ পরিচালক সমিতির ইসি মেম্বার আব্দুস সামাদ খোকনসহ অন্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের ওপেন ‘ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্টে’ দেশের বিভিন্ন অঞ্চল থেকে শতাধিক গলফার অংশ নেবেন। প্রতিযোগিতা হবে ১৮ ও ৯ হোলের। টুর্নামেন্টে পুরুষ গলফার, মহিলা গলফার, জুনিয়র গলফার ও সাব জুনিয়র গলফাররা অংশ নেবেন। টুর্নামেন্টের সেরা পাঁচজন গলফারকে ওয়ালটন স্মার্টফোন দিয়ে উৎসাহিত করা হবে।

এক বক্তব্যে ওয়ালটন গ্রুপের এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, ওয়ালটন আগে থেকেই গলফ নিয়ে কাজ করছে। তবে এবারই প্রথম ঘাটাইল গলফ ক্লাবের সঙ্গে সম্পৃক্ত হয়েছে। ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ১০ ও ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট। ওয়ালটন পরিবার ঘাটাইল গলফ ক্লাবের সঙ্গে ভবিষ্যতেও সম্পৃক্ত হওয়ার চেষ্টা করবে।

ঘাটাইল গলফ ক্লাবের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মেজর ইউসুফ বলেন, টাঙ্গাইলের ঘাটাইল ঢাকা শহর থেকে অনেক দূরে। প্রত্যন্ত অঞ্চল হলেও ঘাটাইল গলফ ক্লাব বেশ কয়েকটি সফল টুর্নামেন্ট আয়োজন করেছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৫
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।