ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

খেলা

রেকর্ডের পর জবাব দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
রেকর্ডের পর জবাব দিলেন রোনালদো

ঢাকা: কোপা দেল রে’তে রিয়াল মাদ্রিদকে বহিষ্কারের পর নিজের টুইটার অ্যাকাউন্টে ব্যাঙ্গাত্মক কার্টুন প্রকাশ করেছিলেন বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে। তবে চ্যাম্পিয়নস লিগে রিয়ালের গোল বন্যার পর পিকের সমালোচনার ঠিক জবাব দিলেন দলটির তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও ডিফেন্ডার আলভারো আরবেলোয়া।



কোপা দেল রে’তে রাশিয়ান ফুটবলার দেনিস চেরশেভকে রিয়াল মাঠে নামালে ঘটে বিপত্তি। কারণ গত মৌসুমে চেরশেভ ভিয়ারিয়ালে থাকা অবস্থায় তিনটি হলুদ কার্ড দেখেছিলেন। তাই এক ম্যাচের নিষেধাজ্ঞা ছিল তার ওপরে। তাই স্প্যনিশ ফুটবল ফেডারেশন থেকে চলতি মৌসুমে বহিষ্কারাদেশ দেওয়া হয় রিয়ালকে। যদিও এর বিপরীতে আপিল করার সুযোগ পাচ্ছে লা গ্যালাকটিকোরা।

এদিকে চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে নতুন একটি রেকর্ডের মালিক হলেন সিআর সেভেন খ্যাত রোনলদো। গ্রুপ ‘এ’তে মালমোর বিপক্ষে রিয়ালের শেষ ম্যাচে ৮-০ গোলে জয়ের রাতে দুর্দান্ত এক ইতিহাস রচনা করেন তিনি। ম্যাচে চারটি গোল করার পর গ্রপ পর্বে সর্বোচ্চ ১১টি গোল করার রেকর্ড গড়েন পর্তুগিজ অধিনায়ক।

ম্যাচের পর পিকের সমালোচনার জবাবে রোনালদো বলেন, ‘এখানে আসলে বলার কিছুই নেই। লোক সম্মুখ্যে আমি কিছু বলতেও চাই না। এটা সম্পর্কে কিছু বললে আমার সময় নষ্ট হবে। ’

রোনালদো ঠান্ডা জবাব দিলেও পিকের ওপর বেশ চটেছেন আরবেলোয়া, ‘পিকে আমাদের প্রভাবিত করার চেষ্টা করছে। আমি তাকে এক কমেডি ক্লাবে মাদ্রিদের সম্পর্কে বলতে শুনেছি। তবে গত ১০ বছরে বার্সা রিয়ালের সমকক্ষ হতে পারেনি। ’

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ০৯ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।