ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

খেলা

ফ্লুমিনেন্সে ফিরছেন রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
ফ্লুমিনেন্সে ফিরছেন রোনালদিনহো রোনালদিনহো

ঢাকা: গত সেপ্টেম্বরে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে ফ্লুমিনেন্সের সঙ্গে চুক্তি বাতিল করেন রোনালদিনহো। বাজে পারফরম্যান্সে সমর্থকদের সমালোচনার জের ধরেই এমন সিদ্ধান্ত নেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

তবে আবারো ফ্লুমিনেন্সে ফিরছেন দু’বারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়।

প্রাক-মৌসুমের প্রস্তুতি হিসেবে ২০১৬ সালের জানুয়ারিতে সাবেক ক্লাবের হয়ে মাঠে নামবেন রোনালদিনহো। ফ্লুমিনেন্স প্রেসিডেন্ট পিটার সিয়েমসেন বিষয়টি নিশ্চিত করেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রাক মৌসুম টুর্নামেন্ট ফ্লোরিডা কাপে রোনালদিনহো ফ্লুমিনেন্সের হয়ে খেলবেন। তার সঙ্গে আমাদের পারস্পরিক শ্রদ্ধাবোধ রয়েছে। মার্কেটিং ও ব্র্যান্ড সম্প্রসারণের লক্ষ্যেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমেরিকায় তারকা খেলোয়াড়দের উপস্থিতি সব সময়ই বাড়তি আকর্ষণ যোগায়। ’

অবশ্য, রোনালদিনহো এখনো ফ্লুমিনেন্সের হয়ে খেলার বিষয়টি নিশ্চিত করেন নি। আগামী বছরের ১০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের অরলান্ডো শহরে ফ্লোরিডা কাপের পর্দা উঠবে। ২০ জানুয়ারি ষষ্ঠ আসরটির সমাপ্তি ঘটবে।

এ টুর্নামেন্টে ইউক্রেনের শাখতার দোনেস্ক ও স্বদেশী ক্লাব ইন্টারন্যাসিওনালের মুখোমুখি হবে ফ্লুমিনেন্স। আন্তর্জাতিক সময় অনুযায়ী দু’টি ম্যাচ যথাক্রমে ১৭ ও ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, মেক্সিকান ক্লাব কুয়েরেতারোর হয়ে ২০১৪-১৫ মৌসুম শেষে গত জুলাইয়ে স্বদেশী ক্লাব ফ্লুমিনেন্সে যোগ দেন রোনালদিনহো।

কিন্তু, ফর্মহীনতায় অনেকটা নিজের ছায়া হয়ে থাকেন সাবেক বার্সা তারকা। সব মিলিয়ে ৯ ম্যাচ খেলেও গোলের দেখা পাননি ৩৫ বছর বয়সী এ মিডফিল্ডার। এমনকি, তাকে সমর্থকদের ধুয়োধ্বনিও শুনতে হয়। তাই ২৮ সেপ্টেম্বরে তিনি ফ্লুমিনেন্স ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে সমঝোতার মাধ্যমে দেড় বছরের চু্ক্তি বাতিল করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।