ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

খেলা

সাকিব-এমিলির বিবাহবার্ষিকী, মামুনুলের জন্মদিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
সাকিব-এমিলির বিবাহবার্ষিকী, মামুনুলের জন্মদিন ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রীড়াপ্রেমী বাংলাদেশের জনগনের কাছে ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। ফুটবলের খোঁজ যারা রাখেন, তাদের কাছে এগিয়ে জাতীয় দলের অধিনায়ক মামুনুল ইসলাম, দেশসেরা ফরোয়ার্ড জাহিদ হাসান এমিলিরা।



লাল-সবুজের জার্সি গায়ে জড়ানো এ তিন তারকার একদিক দিয়ে মিল রয়েছে। কাকতালীয়ভাবে ১২ ডিসেম্বর তারিখটি তাদের এক কাতারে মিলিয়ে দিয়েছে।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। নারায়ণগঞ্জের মেয়ে শিশিরের সঙ্গে সাকিবের পরিচয় হয় ইংল্যান্ডে। পরিচয়ের পর ভাললাগা, এরপর বিয়ে। সম্প্রতি সাকিব-শিশির দম্পত্তি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। আজ তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। আর তৃতীয় বিবাহবার্ষিকীর দিনে সাকিব রংপুর রাইডার্সের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে উঠার জন্য মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবেন।

১২ ডিসেম্বর বর্তমানে ফুটবল তারকাদের মধ্যে জনপ্রিয় জাহিদ হাসান এমিলির বিবাহবার্ষিকী। তিনিও সাকিবের মতো ২০১২ সালের ১২ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১০ সালে ফারজানা আহমেদ তারানার সঙ্গে পরিচয় হয় এমিলির। সেই পরিচয়ের সূত্র ধরে পারিবারিকভাবে বিয়ের আয়োজন সম্পন্ন হয়। আজ এমিলি-তারানার তৃতীয় বিবাহবার্ষিকী।

১২ ডিসেম্বর বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক মামুনুল ইসলামের বিবাহবার্ষিকী নয়। আজ তার ২৭তম জন্মদিন। ২৮ শে পা রাখা মামুনুল ১৯৮৮ সালে বন্দরনগরী চট্টগ্রামে জন্মগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ১২ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।