ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

খেলা

মেসি জুনিয়রদের মাঝে ক্রিসমাসের আমেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
মেসি জুনিয়রদের মাঝে ক্রিসমাসের আমেজ ছবি: সংগৃহীত

ঢাকা: বড়দিনের আগেই সপরিবারে ক্রিসমাস ডে’র আনন্দ উপভোগ করলেন লিওনেল মেসি। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এমনই একটি ছবি পোস্ট করেছেন বার্সেলোনার আর্জেন্টাইন আইকন।

আগামী ২৫ ডিসেম্বর খ্রীষ্টধর্মীয় সবচেয়ে বড় উৎসব বড়দিন বা ক্রিসমাস ডে সামনে রেখে ‍আগাম উৎসবের প্রস্তুতিই যেন নিয়ে রাখলেন মেসি।

ক্রিসমাস ট্রির সামনে থেকে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ছবি তোলেন মেসি। সঙ্গে ছিলেন বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো, জুনিয়র মেসি থিয়াগো ও মাতিও। তিন বছরের থিয়াগো মেসি ও তিন মাস বয়সী মাতিও মেসি সুপারম্যান পোশাকে ফ্রেম বন্দী হন।

ছবির ক্যাপশনে মেসি লেখেন, ‘ওয়েটিং ফর পাপা নোয়েল (ফাদার ক্রিসমাস) উইথ মাই ফ্যামিলি। উইথ মাই সুপারহিরোস। ’

এদিকে, ফিটনেস সমস্যার গুঞ্জন উঠলেও দেপোর্তিভো লা করুণার বিপক্ষে শনিবারের (১২ ডিসেম্বর) ম্যাচে মাঠে ‍নামতে পারেন মেসি। ন্যু ক্যাম্পে বাংলাদেশ সময় রাত ৯টায় খেলা শুরু হবে।

তিনদিন আগেই বায়ার লেভারকুসেনের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে কিছুটা হ্যামস্ট্রিং সমস্যায় ভোগেন মেসি। যদিও পুরো নব্বই মিনিটই তিনি মাঠে থাকেন। তা সত্ত্বেও তার ফিটনেস সমস্যা নিয়ে গুঞ্জন ওঠে। ব্যক্তিগত কারণে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) অনুশীলনে যোগ না দেওয়াতেই যেন গুঞ্জনে বাড়তি হাওয়া লাগে।

তবে গতকালই (শুক্রবার) দলের সঙ্গে নিয়মিত অনুশীলনে যোগ দেন মেসি। কোচ লুইস এনরিক নিশ্চিত করেছেন, ‘দেপোর্তিভো ম্যাচকে সামনে রেখে মেসি সঠিক কন্ডিশনেই রয়েছে। ’ তাই বলাই বাহুল্য, ফিটনেস সমস্যার গুজব উড়িয়ে দিয়ে দেপোর্তিভোর বিপক্ষে ম্যাচের শুরু থেকেই মাঠে থাকছেন মেসি!

প্রসঙ্গত, ইনজুরির কারণে লেভারকুসেনের পর এ ম্যাচেও নেইমারের মাঠে নামা নিয়ে জোরালো সংশয় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।