ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

নেইমারের স্বপ্নের দলে ‘এমএসএন’ ত্রয়ী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
নেইমারের স্বপ্নের দলে ‘এমএসএন’ ত্রয়ী ছবি: সংগৃহীত

ঢাকা: বর্তমান সময়ে নিজেদের স্বপ্নের দল সাজাতে ব্যস্ত প্রায় সব তারকা ফুটবলার। এবার এ তালিকায় যোগ দিলেন বার্সেলোনা স্ট্রাইকার নেইমার।

পাঁচ সদস্যের স্বপ্নের দল সাজিয়েছেন তরুণ এ তারকা। যেখানে মূলত সুযোগ পেয়েছেন জাতীয় দল ব্রাজিল ও বার্সার ফুটবলাররা।

২৩ বছর বয়সী নেইমার তার দলে তিনজন স্ট্রাইকার ও দু’জন ডিফেন্ডার নিয়েছেন। তবে মজার কথা আক্রমণ ভাগের তিন তারকাই খেলেন ট্রেবল জয়ী বার্সেলোনায়। যেখানে নেইমার নিজের পাশাপাশি লিওনেল মেসি ও লুইস সুয়ারেজকে নিয়েছেন। কেনই বা নেবেন না! ফুটবল বিশ্বে ‘এমএসএন’ উপাধি পাওয়া এই তারকারাই বর্তমানে সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণভাগ হিসেবে পরিচিতি পেয়েছে।

চলতি মৌসুমে ‘এমএসএন’ ত্রয়ী মিলে এখন পর্যন্ত লা লিগায় ৩২টি গোল করেছেন। আর দলের এমন পারফরম্যান্স লিগের শীর্ষ অবস্থানেই রেখেছে বার্সাকে। যদিও আর্জেন্টাইন অধিনায়ক মেসি ইনজুরির কারণে বেশ কিছুদিন মাঠের বাইরে ছিলেন।

ডিফেন্ডার হিসেবে নেইমারের দলে রয়েছেন জাতীয় দল সতীর্থ দানি আলভেজ ও থিয়েগো সিলভা। আলভেজ আবার বার্সাতেও নেইমারের সঙ্গে খেলেন। অন্যদিকে সিলভাকে তার দেখা সেরা ডিফেন্ডার হিসেবে জানিয়েছেন নেইমার।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।