ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

বার্সার ঘাড়ে অ্যাতলেটিকোর নিঃশ্বাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
বার্সার ঘাড়ে অ্যাতলেটিকোর নিঃশ্বাস ছবি: সংগৃহীত

ঢাকা: অ্যান্তোনিও গ্রিজম্যানের গোলে অ্যাতলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ২-১ ব্যবধানে জিতে শীর্ষে থাকা বার্সেলোনার সমান পয়েন্ট অর্জন করলো অ্যাতলেটিকো মাদ্রিদ। তবে সমান পয়েন্ট অর্জন করলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রইল দলটি।



লা লিগায় রোববার রাতে ঘরের মাঠ স্তেদিও ভিসেন্তে কালদেরনে বিলবাওকে আতিথিয়েতা জানায় অ্যাতলেটিকো। তবে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় সফরকারীরা। কিন্তু পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত সাউল ও গ্রিজম্যানের দুর্দান্ত পারফরম্যান্সে জয় নিয়ে মাঠ ছাড়ে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

খেলার ২৭ মিনিটেই আয়মেরিক লাপোর্তের গোলে এগিয়ে যায় বিলবাও। তবে ম্যাচে প্রথমার্ধের নির্ধারিত সময়ের অতিরিক্ত সময়ে সাউল গোল করলে ১-১ গোলে সমতা নিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা। আর দ্বিতীয়ার্ধে ফ্রেঞ্চ তারকা গ্রিজম্যানের ২০ গজ দূর থেকে করা শটে জয় নিয়ে মাঠ ছাড়ে গত ১৩ ম্যাচে একটি খেলায় হারা অ্যাতলেটিকো। চলতি মৌসুমে নিজের ১৩তম গোল উদযাপন করলেন গ্রিজম্যান।

লিগে ১৫ খেলা শেষে সমান ৩৫ পয়েন্ট অর্জন করেছে বার্সা ও অ্যাতলেটিকো। বার্সা আগের দিন দেপোর্তিভোর বিপক্ষে ২-২ গোলে ড্র করায় একক ভাবে শীর্ষে থাকতে পারেনি। অন্যদিকে অ্যাতলেটিকোর নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ভিয়ারিয়ালের বিপক্ষে ১-০ গোলে হারায় ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে। আর ১৫ খেলায় ২১ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে বিলবাও।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।