ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

ইব্রার জোড়া গোলে পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
ইব্রার জোড়া গোলে পিএসজির বড় জয় ছবি: সংগৃহীত

ঢাকা: চলতি মৌসুমে থামানোই যাচ্ছে না প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। এরই ধারাবাহিকতায় লিগ ওয়ানে রোববার রাতে লিঁওকে ৫-১ গোলের ব্যবধানে হারালো দলটি।

আর দলের এ জয়ে জোড়া গোল করে সবচেয়ে বড় ভূমিকা রাখেন পিএসজির সেরা তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ।

ফ্রেঞ্চ লিগের এ ম্যাচে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে লিঁওকে আতিথিয়েতা জানায় পিএসজি। আর ম্যাচের শুরুতেই লিগ চ্যাম্পিয়নদের এগিয়ে দেন সুইডিশ স্ট্রাইকার ইব্রা। খেলার ১১ মিনিটে গোলটি করেন তিনি। পরে খেলার ১৭ মিনিটে সার্জিও আয়ুরেয়ারের গোলে লিড দ্বিগুন করে লরা ব্লার শিষ্যরা।

ম্যাচের ২৪ মিনিটে অবশ্য ব্যবধান কমায় লিঁও। জর্দান ফেরির গোলে স্কোর লাইন ২-১ করে সফরকারীরা। পরে এগিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর অবশ্য আরও জ্বলে ওঠে স্বাগতিকরা। খেলার ৬১ মিনিটে এডিনসন কাভানির গোলে লিড ৩-১ করে পিএসজি। আর ম্যাচে ৭৭ মিনিটে দলটি পেনাল্টি লাভ করলে তা থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন সাবেক বার্সেলোনা তারকা ইব্রা। আর ম্যাচের শেষ দিকে লিঁওর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকাস।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৫-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্লার দল। এ জয়ের ফলে ১৮ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে পিএসজি। লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচের কোনটিতে হারেনি দলটি। তিনটি খেলায় ড্র করেছে লিগ চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।