ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

মেসির ধারেকাছেও নেই রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
মেসির ধারেকাছেও নেই রোনালদো ছবি: সংগৃহীত

ঢাকা: শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মেসি-রোনালদোর প্রতিদ্বন্দ্বিতা ঘিরে ভক্ত-সমর্থকদের মাঝে যেন বিতর্কের শেষ নেই। ব্যালন ডি’অরে টানা আট বছর ধরেই তো দু’জন একে অপরের প্রধান প্রতিদ্বন্দ্বী।

সামাজিক যোগাযোগ মাধ্যমও এর বাইরে নয়! তবে ভক্ত সমর্থকদের কাছে জনপ্রিয়তার দৌড়ে এবার রোনালদো থেকে ঢেড় এগিয়ে মেসি।

মেসি ও রোনালদোর সঙ্গে দেখা করার জন্য যুক্তরাষ্ট্রভিত্তিক দাতব্য প্রতিষ্ঠান ‘চ্যারিটিবায’ অনলাইনে নিলাম প্রক্রিয়ার আয়োজন করে। আর মাত্র দু’দিন মেয়াদ রয়েছে। দু’জনের জন্যই প্রাথমিক মূল্য হিসেবে ২৫ হাজার ডলার নির্ধারণ করা হয়। তবে এরই মধ্যে নিলাম-ডাকে রোনালদোর তুলনায় মেসি অনেক এগিয়ে।

এখন পর্যন্ত মেসির সঙ্গে দেখা করতে ২১টি বিডে সর্বোচ্চ ধর উঠেছে ৩৫ হাজার ডলার। আর রোনালদোর বেলায় ১৫টি বিডে নির্ধারিত মূল্যের চেয়ে মাত্র এক হাজার ডলারের বেশি মূল্যের প্রস্তাব উঠেছে। এতেই বোঝা যাচ্ছে, বার্সেলোনার আর্জেন্টাইন আইকনের সঙ্গে দেখা করার সুবর্ণ সুযোগ পেতে ভক্ত-সমর্থকরা কতটা উদগ্রীব!

ভিন্ন ক্যাটাগরিতে জয়ী ব্যক্তির জন্য থাকছে বিশেষ বিশেষ অফার। তাদেরকে ২০১৬ মৌসুমে ন্যু ক্যাম্পে ও বার্নাব্যুতে বার্সা ও রিয়ালের হোম ম্যাচ দেখার জন্য দু’টি প্রিমিয়ার টিকিট দেওয়া হবে। বিজয়ী দুই ব্যক্তির সঙ্গে একজন করে অতিথি স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ পাবেন। আর প্রিয় তারকার সঙ্গে দেখা করে সময় কাটানোর পাশাপাশি ছবি তোলার সুযোগ তো থাকছেই।

নিলাম প্রক্রিয়ায় কোন দুই সৌভাগ্যবান ব্যক্তি মেসি-রোনালদোর সঙ্গে দেখা করার দৌড়ে শীর্ষে থাকবেন সেটিই এখন দেখার বিষয়। দু’দিন পরই কিন্তু অপেক্ষার অবসান ঘটবে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।