ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

শেষ মুহূর্তের গোলে উতরে গেল পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
শেষ মুহূর্তের গোলে উতরে গেল পিএসজি ছবি: সংগৃহীত

ঢাকা: এডিনসন কাভানির শেষ মুহূর্তের গোলে সেন্ট-এটিনেকে ১-০ গোলে হারালো প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। আর এ জয়ের ফলে কাপ ডি লা লিগার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা।

উরুগুইয়ান তারকা কাভানির দুর্দান্ত ভল্যিতেই জয় নিয়ে মাঠ ছাড়ে লরা ব্লার শিষ্যরা।

বুধবার রাতে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে এটিনেকে আতিথিয়েতা জানায় পিএসজি। তবে খেলার প্রথম থেকে সফরকারী দলটির রক্ষণভাগ ভাঙতে পারছিলো না জ্লাতান ইব্রাহিমোভিচরা। পুরো ম্যাচে পিএসজি মোট আটটি সুযোগ পেলেও এটিনে প্রাচির হয়ে থাকায় গোল বঞ্চিত হতে হয় স্বাগতিক ফুটবলারদের।

খেলার প্রথমার্ধ সুইডিশ স্ট্রাইকার ইব্রা অসাধারণ এক ভল্যি নিলেও তা ক্রসবারে লেগে ফিরে আসে। পরে গোল শূন্য অবস্থায়ই বিরতিতে যায় ফ্রান্সের শীর্ষস্থানীয় দলটি।

তবে বিরতির পর খেলার শেষ মুহূর্তে এটিনের রক্ষণ ভাঙেন কাভানি। অ্যাঙ্গেল ডি মারিয়ার লম্বা পাসে কাভানি দারুন এক ভল্যিতে করলে গোল উৎসবে মাতে ডিএসজি ফুটবলাররা।

পিএসজি ঘরোয়া খেলায় এখন পর্যন্ত টানা ২০ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড গড়লো। আর এ আসরে এটিনে টানা তিন বছর একই জায়গা থেকে বাদ পড়লো।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ১৭ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।