ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

খেলা

মেসি ছাড়া বাঁচবে না বার্সা: বার্তেমেউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
মেসি ছাড়া বাঁচবে না বার্সা: বার্তেমেউ ছবি: সংগৃহীত

ঢাকা: স্প্যানিশ ক্লাব বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউর মতে ফুটবল বিশ্বে সব সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসিই। তার কাছে মেসির গুরুত্ব এতটাই যে তাকে ছাড়া টিকতে পারবে না কাতালানরা, এমনটিই জানিয়েছেন বার্তেমেউ।



লা লিগার খেলায় এখন ছুটির সময় চলছে। আর দুবাইয়ে গ্লোব সকার অ্যাওয়ার্ডে মেসি ও বার্তেমেউ দু’জনেই গেছেন। অনুষ্ঠানে মেসি ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেলে বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পেয়েছেন। আর সেরা প্রেসিডেন্টের পুরস্কার পেয়েছেন বার্তেমেউ।

বার্তেমেউ জানান, সেরা এই স্ট্রাইকারের ইনজুরিতে বার্সাকে বেশ ভুগতে হয়েছে। সে বুঝিয়েছে লুইস এনরিকের দলে সে কতাটা গুরুত্বপূর্ণ।

অনুষ্ঠানে বার্সা প্রেসিডেন্ট বার্তেমেউ বলেন, ‘বার্সার হয়ে সর্ব প্রথম ত্রাতার ভূমিকায় কাজ করেছিলেন ইয়হান ক্রুইফ। তিনি ফুটবলার ও কোচ দুই ভূমিকায়তেই ছিলেন অন্যান্য। দ্বিতীয়ত রোনালদিনহো আমাদের মুখে হাসি ফিরিয়েছে। আর সর্বশেষ লিওনেল মেসি। ’

তিনি আরও বলেন, ‘আমার কাছে মেসিই হচ্ছে সেরা ফুটবলার। বিশ্বের সেরা সে এমনটি নয়, সে ইতিহাসের সেরা ফুটবলারও। আমরা তাকে ছাড়া কয়েক সপ্তাহই বাঁচতে পারবো। ’

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ২৮ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।