ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

বাফুফে ভবন ভাঙচুরের দায়ে আরামবাগকে জরিমানা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
বাফুফে ভবন ভাঙচুরের দায়ে আরামবাগকে জরিমানা ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশের ফুটবলে কলঙ্ক ছড়ানোর কারণে উপযুক্ত শাস্তি পেতে যাচ্ছে আরামবাগ ক্রীড়া সংঘ। আরামবাগের ক্লাবটির জন্য বড় শাস্তি অপেক্ষা করছে, এটা অনুমিতই ছিল।



বাফুফে ভবন ভাঙচুরের অভিযোগে আরামবাগ ক্লাবকে ৩০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

জরিমানা অনাদায়ে এক বছরের জন্য নিষিদ্ধ করা হবে ক্লাবটিকে। ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে এমনটিই জানানো হয়েছে।

ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বাংলানিউজকে জানান, বাফুফের সর্বসম্মতিক্রমে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ চ্যাম্পিয়ন্স লিগের আসরে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ম্যাচ হেরে যাওয়ায় বাফুফে ভবনে ভাঙচুর চালায় আরামবাগ ক্লাব কর্তৃপক্ষ ও সমর্থকরা। ঘটনার দিনই মতিঝিল থানায় প্রায় ১৫০ জনের নামে মামলা করে বাফুফে। পরে সভা করে আরামবাগকে চ্যাম্পিয়ন লিগ থেকে বহিষ্কার করে বাফুফে।

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের খেলায় (বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে) বাংলাদেশ পুলিশের কাছে আরামবাগ ৩-২ গোলে হেরে যাওয়ায় দলটির উত্তেজিত সমর্থকরা বাফুফে ভবনে এসে প্রেসিডেন্ট কাজী সালাহউদ্দিনের কক্ষসহ আশেপাশের কক্ষে ভাঙচুর চালায়। বাফুফে ভবনের অভ্যর্থনা কক্ষতেও ভাঙচুর চালানো হয়।

এছাড়া ভবনের সামনে থাকা ৬-৭টি গাড়িও ভাঙে অভিযুক্তরা।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad