ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

খেলা

অনুষ্ঠিত হলো মুজিববর্ষ বিজয় দিবস টার্গেটবল প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
অনুষ্ঠিত হলো মুজিববর্ষ বিজয় দিবস টার্গেটবল প্রতিযোগিতা

ঢাকা: রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে মুজিববর্ষ বিজয় দিবস টার্গেটবল প্রতিযোগিতা। বাংলাদেশ টার্গেটবল অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে একদিনব্যাপী আয়োজিত এই টুর্নামেন্টে নারী ও পুরুষ উভয় বিভাগের খেলা অনুষ্ঠিত হয়।

পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে নসরুল হামিদ স্পোর্টস একাডেমি।

শনিবার (২৬ ডিসেম্বর) পল্টন আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় টার্গেটবল প্রতিযোগিতা। পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ২-০ পয়েন্টে ঢাকা মেরিনার ইয়াংসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। নারী বিভাগের ফাইনালে ফিরোজ স্মৃতি সংসদকে ট্রাইবেকারে ৪-০০ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নসরুল হামিদ স্পোর্টস একাডেমি।  

প্রতিযোগিতাটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ মুক্তিযোদ্বা পুনর্বাসন সোসাইটির চেয়ারম্যান ও মুক্তিযুদ্বে প্রদক প্রাপ্ত বীর সেনা (অব.) এম. এ. রাজ্জাক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এছাড়াও অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীন ইসলাম, সহ-সভাপতি বি. এম. শহীদুজ্জামান ও টুর্নামেন্ট সম্পাদক ফরিদ খাঁন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।   

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।