ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

খেলা

ব্রাদার্সকে উড়িয়ে দিল সাইফ স্পোর্টিং ক্লাব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
ব্রাদার্সকে উড়িয়ে দিল সাইফ স্পোর্টিং ক্লাব

ফেডারেশন কাপ ফুটবলে বড় জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। ‘বি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইকেচুকু এনগোকে কেনেথের জোড়া গোলে ব্রাদার্স ইউনিয়নকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে সাইফ।

টানা দুই জয়ে কোয়ার্টার ফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেছে দলটি। অন্যদিকে টানা দুই পরাজয়ে কোয়ার্টার ফাইনালের আশা প্রায় শেষ ব্রাদার্সের।  

শনিবার (২৬ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই ব্রাদার্সের ওপর চাপ তৈরি করে খেলতে থাকে সাইফ। ম্যাচের ১৬তম মিনিটে নাইজেরিয়ান মিডফিল্ডার জন ওকোলির থ্রু পাস থেকে পেনাল্টি ডি বক্সের বামদিক দিয়ে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করে বল জালে পাঠান তার স্বদেশি স্ট্রাইকার কেনেথ। খেলার ৩৬ মিনিটে আরাফাতের গোলে ব্যবধান দ্বিগুন করে সাইফ। দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সাইফ স্পোর্টিং ক্লাব।

বিরতির পর আক্রমণের ধার বাড়িয়ে দেয় সাইফ। ৪৮ মিনিটে শাহেদের কাছ থেকে বল পেয়ে ক্রস বাড়িয়ে দেন কেনেথ। কোনাকুনি শটে বল জালে পাঠান আরিফুর। ম্যাচের স্কোরলাইন হয় ৩-০। ৬৫তম মিনিটে কেনেথ গোল করলে ৪-০ গোলে এগিয়ে যায় সাইফ। । এরপর ৭৮তম মিনিটে আরিফুরের বাড়ানো পাস থেকে বল পেয়ে গোল করে সাইফকে ৫-০ গোলে এগিয়ে দেন মিরাজ। ম্যাচের ৮১ মিনিটে সাজ্জাদ গোল করলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৬-০।

ম্যচের শেষ দিকে যোগ করা সময়ে পেনাল্টি থেকে ব্রাদার্সের হয়ে সান্ত্বনাসূচক একমাত্র গোলটি করেন সিও জুনাপিও।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আরএআর/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।