ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

খেলা

হকিতে বিমান বাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন নৌবাহিনী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
হকিতে বিমান বাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন নৌবাহিনী

ঢাকা: বঙ্গবন্ধু মহান বিজয় দিবস হকি প্রতিযোগিতায় বিমান বাহিনীকে ৫-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার (২৭ ডিসেম্বর) এ তথ্য জানিয়েছে।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আয়োজিত প্রতিযোগিতার চূড়ান্ত দিনে বাংলাদেশ বিমানবাহিনীকে ৫-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা জয় করে নৌবাহিনী।

সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বিশেষ অতিথি হিসেবে বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় হিসেবে নৌবাহিনী দলের এম মাহবুব হোসেন এবং সর্বোচ্চ গোল করে একই দলের আশরাফুল ইসলাম টুর্নামেন্টের সেরা গোলদাতা হিসেবে নির্বাচিত হন।

সমাপনী দিবসে অন্যান্যের মধ্যে নৌবাহিনী, বিমান বাহিনী এবং হকি ফেডারেশনের পদস্থ কর্মকর্তারা ও উল্লেখযোগ্য সংখ্যক খেলোয়াড় উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৯ ডিসেম্বর শুরু হওয়া ৯ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীসহ মোট পাঁচটি দল অংশ নেয়। অংশগ্রহণকারীদের মধ্যে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দুটি দল বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।