ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

খেলা

শেখ রাসেল ক্যারম লিগের উদ্বোধন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
শেখ রাসেল ক্যারম লিগের উদ্বোধন

গতকাল (১৮ অক্টোবর) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশন দোয়া মাহফিল আয়োজন ও ‘শেখ রাসেল ক্যারম লিগ -২০২১’ টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল।

সোমবার বাদ মাগরিব মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ক্যারম ফেডারেশনের হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

প্রধান অতিথির বক্তব্যে আশরাফ আহমেদ বলেন, বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিনে আমরা শেখ রাসেল লিগ টুর্নামেন্ট আয়োজন করেছি এবং যা চলমান থাকবে।  শেখ রাসেলের জন্য আমরা আজ দোয়া মাহফিল আয়োজন করেছি।

তিনি আরো যোগ করেন, যিনি আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন তার পরিবারকে এভাবে হত্যা করা পৃথিবীর ইতিহাসে বিরল।  কী অপরাধ ছিল শিশু পুত্র শেখ রাসেলের? আমরা তার রুহের মাগফেরাত কামনা করি। সর্বোপরি আমরা ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।

নারী-পুরুষ মিলিয়ে ৪৫ জন খেলোয়াড়ের অংশগ্রহণের ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট শেষ হবে ২৮ অক্টোবর।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ট্রেজারার হাসনাইন ইমতিয়াজ শিহাব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্যরা, আম্পায়ার ও জাতীয় দলের খেলোয়াড়সহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa