ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

খেলা

সকালে নয়, বাংলাদেশ-পাকিস্তান টেস্ট শুরু রাত ১০টায়!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
সকালে নয়, বাংলাদেশ-পাকিস্তান টেস্ট শুরু রাত ১০টায়!

চট্টগ্রাম: প্রতিটি পদক্ষেপেই যেন ভুল করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিট নিয়ে নতুন করে বিতর্কের জন্ম দিয়েছে দেশের ক্রিকেটের এই সংস্থা।

শুক্রবার (২৬ নভেম্বর) থেকে চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট শুরু হচ্ছে। নির্ধারিত সময় অনুযায়ী সকাল ১০টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও বিসিবি পক্ষ থেকে বিক্রি করা টিকিটে সময় উল্লেখ রয়েছে রাত ১০টা!

টিকিটে এমন ভুল নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ট্রলের মুখে পড়েছে বিসিবি।

জাহিদ হোসেন সবুজ নামে এক দর্শক টিকিটের ছবি ফেসবুকে পোস্ট করে লিখছেন, 'এক বড় ভাইয়ের পক্ষ থেকে ছোট একটি গিফট পেলাম। কিন্তু বাসায় এসে দেখি খেলা শুরু হবে রাত ১০টায়। মধ্যরাতে মেজাজটাই খারাপ করে দিল। '

টিকিট উপহার দেওয়া ব্যক্তিকে মেনশন করে সবুজ আরও লিখেন, 'আপনার টিকিট আপনি নিয়ে নেন। অত রাতে বাপু খেলা দেখবার যাইতে পারুম না। '

আরমান নামে এক ব্যক্তি টিকিটের ছবি পোস্ট করে লিখেন, এত রাতে খেলা দেখতে যাবে কে?? আর সময় পেল না বিসিবি??

এদিকে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এটিকে ‘এটা মুদ্রণের ভুল' বলে জানিয়েছেন।

এর আগে পাকিস্তানের বিপক্ষেই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে করা একটি পোস্টে হাস্যরসের জন্ম দেয় বিসিবি।

টিকিট কাউন্টার ফাঁকা, টেস্ট নিয়ে আগ্রহ কম দর্শকের

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
এমআর/এএটি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa