ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

দেশের ফুটবল দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি: ব্যারিস্টার সুমন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
দেশের ফুটবল দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি: ব্যারিস্টার সুমন

কিশোরগঞ্জ: ‘আমার বয়স ৪৪। আর হয়তো বেশি দিন খেলতে পারবো না।

খুব তাড়াতাড়ি শুয়ে পড়তে হবে। তবে মনে বড় আশা, দেশের ফুটবলের যে অবস্থা, তা দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি। ’

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ শুরুর আগে ব্যারিস্টার সায়েদুল হক সুমন এ কথা বলেন।  

কিশোরগঞ্জ জেলাকে রাষ্ট্রপতির জেলা উল্লেখ করে তিনি বলেন, এ জেলার মাটির ঘ্রান নিয়ে গেলাম। ফুটবলের প্রেমের জন্য যেভাবেই হোক কিশোরগঞ্জের সঙ্গে আত্মীয়তার বন্ধন হবেই।  

এদিকে শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে নিজের ফেসবুক আইডিতে ব্যারিস্টার সুমন বলেন, বিদায় কিশোরগঞ্জ। আপনাদের হৃদয় জেতা সহজ কিন্তু ফুটবলে আপনাদের হারানো অনেক কঠিন।  

প্রীতি ফুটবল ম্যাচটির আয়োজন করে ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ। এতে অংশ নেয় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।    

৯০ মিনিটের খেলার প্রথমার্ধ গোল শূন্য ড্র হয়। খেলার দ্বিতীয়ার্ধে দুই গোল করে এগিয়ে যায় ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। শেষ পর্যন্ত খেলায় ২-০ গোলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে বিজয়ী হয় ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।  

প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. প্রিয়ব্রত পাল, গুরুদয়াল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. আরজ আলী, ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার, কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ প্রমুখসহ অন্যান্যরা।  

ফুটবল খেলা শুরু হওয়ার আগেই কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামটি দর্শকে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। প্রায় ৫০ হাজার দর্শক এ প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করেন। সব মিলিয়ে করোনার কারণে দুই বছর পর বড় পরিসরে এ ফুটবল খেলা উপভোগ করেছে জেলার মানুষ।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa