ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

টেনিস

ওয়ার্নের সঙ্গে ক্রিকেটে মাতলেন জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
ওয়ার্নের সঙ্গে ক্রিকেটে মাতলেন জোকোভিচ ক্রিকেটে মাতলেন জোকোভিচ-ছবি:সংগৃহীত

পুরোনো সময় যেন আবার ফিরে আসছে টেনিস তারকা নোভাক জোকোভিচের। অ্যান্ডি মারের বিপক্ষে কাতার ওপেনটা জিতে বেশ আত্মবিশ্বাসী হয়ে উঠেন এ সার্বিয়ান। তাইতো অস্ট্রেলিয়ান ওপেনের আগে বিভিন্ন ধরনের খেলার সঙ্গে নিজেকে মেলে ধরেন তিনি।

ক’দিন আগেই জোকোভিচের খেলা দেখতে কোর্টে এসেছিলেন জার্মান জায়ান্ট দল বায়ার্ন মিউনিখের প্রায় সব ফুটবলাররা। সবার কাছে নাকি জোকোভিচ প্রিয়।

 

মার্গারেট কোর্ট এরিনায় অনুষ্ঠান ছিল নোভাক জোকোভিচ ফাউন্ডেশনের। এবার অস্ট্রেলিয়ান ওপেনের আগে বিশ্বের দু’নম্বর খেলোয়াড়কে দেখা গেল ব্যাটিং‌ করতে। বোলার ছিলেন কিংবদন্তি শেন ওয়ার্ন। কিভাবে ক্রিকেট খেলতে হয় তার থেকে দক্ষিণা নেন জোকোভিচ।  

ফুটবল নিয়েও বাঁ-পায়ে তার নিয়ন্ত্রণ দেখলেন দর্শকরা। ফ্রি-কিকও মারলেন সেই পায়ে। এমন কী, হুইলচেয়ারে বসে টেনিস খেলতেও দ্বিধা করলেন না গতবারের অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন।  

মেলবোর্ন ডেমনসের তারকা ম্যাক্স গনের সঙ্গে কুস্তি করেও দর্শকদের আনন্দ দিলেন তিনি। পরে প্রত্যেককে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘আমার হৃদয় পূর্ণ হয়ে গেল আজকের এই ‘নাইট উইথ নোভাক’ ইভেন্টে অংশ নিয়ে। কাতার ওপেনে অ্যান্ডি মারে’কে  হারানোর পর মনে হচ্ছে ছন্দে রয়েছি। অস্ট্রেলিয়ান ওপেনেও ধারাবাহিকতা দেখাতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ