ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

টেনিস

হেসে-খেলেই তৃতীয় রাউন্ডে মারে-নাদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, জুলাই ৬, ২০১৭
হেসে-খেলেই তৃতীয় রাউন্ডে মারে-নাদাল হেসে-খেলেই তৃতীয় রাউন্ডে মারে-নাদাল-ছবি:সংগৃহীত

ঐতিহ্যবাহী উইম্বলডনে দুর্দান্ত গতিতে এগোচ্ছেন টুর্নামেন্টের দুই অন্যতম প্রধান তারকা রাফায়েল নাদাল ও অ্যান্ডি মারে। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে হেসে-খেলেই জয় উদযাপন করলেন তারা।

এ আসরে অবশ্য গত কয়েক বছর পারফরম্যান্সের গ্রাফ উর্ধ্বমুখী ছিল না রাফায়েল নাদালের। বুধবার বিশ্বের ৪৩ নম্বর খেলোয়াড় মার্কিন ডোনাল্ড ইয়ংকে স্ট্রেট সেটে হারিয়ে ২০১১ সালের পর উইম্বলডনের তৃতীয় রাউন্ডে গেলেন এই স্প্যানিশ টেনিস তারকা।

ম্যাচটি তিনি জেতেন ৬-৪, ৬-২, ৭-৫ সেটে।

ব্রিটিশ তারকা মারে অবশ্য ম্যাচ জেতেন আরও সহজে। সেন্টার কোর্টে জার্মানির ডাস্টিন ব্রাউনকে হারাতে নিলেন এক ঘণ্টা ৩৬ মিনিট। ২০১৫’র উইম্বলডনে যিনি রাফায়েল নাদালকে হারিয়ে হইচই ফেলে দিয়েছিলেন, সেই জার্মান তারকাকে মারে হারালেন ৬-৩, ৬-২, ৬-২ সেটে।

কোমরের চোট সারিয়ে নামা মারে অবশ্য এ দিন জানিয়ে দিলেন, চোটের সমস্যায় আর ভুগছেন না তিনি। তৃতীয় রাউন্ডে ওঠার পর বলেন, ‘প্রথম সেটে ব্রেকটা পাওয়ার পরেই বুঝে যাই ছন্দে রয়েছি। ডাস্টিনের শটগুলো আন্দাজ করতে পারছিলাম বলে আরও সুবিধা হচ্ছিল। আগের রাউন্ডের চেয়ে আজ আরও ভাল সার্ভ করেছি। কোমরের চোট এখন আর ভোগাচ্ছে না। ’

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, ০৬ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ