ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

টেনিস

ইউএস ওপেন থেকে সরে গেলেন জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
ইউএস ওপেন থেকে সরে গেলেন জোকোভিচ ইউএস ওপেন থেকে সরে গেলেন জোকোভিচ-ছবি:সংগৃহীত

চলতি বছর আর কোন প্রতিযোগিত মূলক টুর্নামেন্টে অংশগ্রহন করবেন না টেনিস তারকা নোভাক জোকোভিচক। বুধবার ফেসবুক লাইভে এই কথা জানিয়ে দিলেন সাবেক বিশ্বসেরা এই টেনিস তারকা। বহু দিন ধরেই ডান কনুইয়ের চোটে ভুগছিলেন। এই চোট বড় আকার ধারণ করে সদ্য সমাপ্ত উইম্বলডনে।

উইম্বলডনে কোয়ার্টার ফাইনালের ম্যাচে টমাস বার্ডিজের বিপক্ষে খেলার সময় কনুইয়ের পুরোনো জায়গায় ব্যাথা অনুভব করেন জোকার। ব্যাথা এতটাই গুরুতর ছিল যে সেই ম্যাচ থেকেই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন জোকোভিচ।

এর পরই চলতি মৌসুমে তার ভবিষ্যত নিয়ে শঙ্কা ছিল টেনিস বিশ্ব।

গতকাল জোকোভিচের চোটর অবস্থা জানাতে গিয়ে সার্বিয়ার ডেভিস কাপ দলের ডাক্তার জানিয়েছিলেন পরবর্তি টুর্নামেন্টে মাঠে ফেরা বেশ কঠিন জোকারের এবং তিনি এও জনান যুক্তরাষ্ট্র ওপেনেও হয়ত নামতে পারবেন না নোভাক। আর সেই কথাই এ দিন সত্য প্রমাণিত করে দিল জোকার নিজেই।  

তিনি বলেন, ‘চোট বেশ ভালই আছে। আমি সিদ্ধান্ত নিয়েছি চলতি মৌসুমে আর কোনও টুর্নামেন্টেই অংশ নেব না। ’ ফলে জোকারের এই মন্তব্য থেকেই স্পষ্ট হয়ে গেল চলতি মৌসুমে যুক্তরাষ্ট্র ওপেনে আর কোর্টে দেখা যাবে না তাকে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ২৭ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ