ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

টেনিস

নতুন বছরেও জোকোভিচের কোচ আগাসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৭
নতুন বছরেও জোকোভিচের কোচ আগাসি ছবি: সংগৃহীত

আন্দ্রে আগাসির সঙ্গে জুটি বেঁধে আরও লম্বা সময় কাজ করতে চান নোভাক জোকোভিচ। ২০১৮ সালেও কোচের দায়িত্বে থাকবেন মার্কিন কিংবদন্তি। বিষয়টি নিশ্চিত করেছেন জোকোভিচ ও তার দল।

গত মে মাসে ফ্রেঞ্চ ওপেনের আগে আগাসির সঙ্গে জুটি গড়েন জোকোভিচ। একসঙ্গে কাজ করেন দুই মাস।

জুলাইতে উইম্বলডন চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে কনুইয়ের ইনজুরিতে ছিটকে যান। এরপর থেকেই কোর্টের বাইরে সার্বিয়ান টেনিস আইকন।

উইম্বলডনের পর জোকোভিচের সঙ্গে আগাসির কোচিংয়ে থাকা নিয়ে উদ্বেগ তৈরি হয়। নিজের ফর্ম ফিরে পেতেই তাকে এনেছিলেন সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান। কিন্তু ফ্রেঞ্চ ওপেন ও উইম্বলডনের শেষ আট থেকেই বিদায় নিতে হয়েছে।

এর মধ্যে ছয় মাস পর ইস্টবোর্ন ইন্টারন্যাশনাল ইভেন্টে শিরোপার দেখা পান জোকোভিচ। ২০১৭ সিজনে জানুয়ারিতে কাতার ওপেনের পর এটি তার দ্বিতীয় একক ট্রফি। সব মিলিয়ে ইনজুরি আর ফিটনেস সমস্যার কারণে নিজের সেরা ফর্মে নেই ১২ বারের গ্র্যান্ড স্লাম জয়ী।

প্রত্যাশা করা হচ্ছে, আগামী বছরের জানুয়ারিতে পূর্ণ ফিটনেস নিয়ে অস্ট্রেলিয়ান ওপেনে ফিরবেন ত্রিশ বছর বয়সী জোকোভিচ। সঙ্গে থাকবেন সাবেক বিশ্বসেরা আন্দ্রে আগাসি।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ