ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

টেনিস

আরও শিরোপা জিততে চান শারাপোভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
আরও শিরোপা জিততে চান শারাপোভা আরও শিরোপা জিততে চান শারাপোভা

১৫ মাসের নির্বাসন থেকে ফিরে প্রথম শিরোপা জয় আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে নারী টেনিস তারকা মারিয়া শারাপোভার। আর সাবেক এক নাম্বর চান এই সাফল্যকে আগামী কয়েকটা টুর্নামেন্টে ধরে রাখতে। এর আগে ডোপিং কেলেঙ্কারিতে জড়িয়ে নির্বাসনে ছিলেন এ রাশিয়ান সুন্দরী।

চীনে তিয়ানজিন ওপেনে চ্যাম্পিয়ন হওয়ার পরে শারাপোভা বলেছেন, ‘এখানে এসে চ্যাম্পিয়ন হওয়াটা অবশ্যই বিশাল ব্যাপার। তবে আমি এখানেই থেমে থাকতে চাই না।

এই মৌসুমটা সফল ভাবে শেষ করতে চাই। ’ 

চীনের পর এবার শারাপোভা নামছেন মস্কোয় ক্রেমলিন কাপে। যেখানে ২০০৭ সালের পর থেকে আর নামেননি শারাপোভা। যার আগে বলেছেন, ‘আমি মনে করতে পারছি না শেষ কবে পর পর তিনটে টুর্নামেন্ট খেলেছিলাম। আমি নিজের সেরাটা  দিতে তৈরি। জানি ওখানেও আমার জন্য অনেক ভক্ত অপেক্ষা করে থাকবে। ’

পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়নের ক্যাবিনেটে তিয়ানজিন ৩৬ নম্বর ট্রফি। যেখানে ফাইনালে তিনি বেলারুশের আরিয়ানা সাবালেঙ্কা-কে ৭-৫, ৭-৬ হারান। আর এই ট্রফিটি তার কাছে বিশেষ হয়ে থাকবে, ‘বছর দু’য়েক হয়ে গেল আমি চ্যাম্পিয়নের ট্রফি হাতে তুলিনি। এই অনুভূতিটা দারুণ। একটা টুর্নামেন্টের শুরু থেকে খেলে আপনি যখন ফাইনালে পৌঁছান আর শেষ পয়েন্টটা জিতে নেন, তখন বুঝতে হবে সব কিছুই ঠিকঠাক হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ১৭ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ