ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

টেনিস

করোনা ভাইরাস: দেশে সব ধরনের খেলাধুলা স্থগিত ঘোষণা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
করোনা ভাইরাস: দেশে সব ধরনের খেলাধুলা স্থগিত ঘোষণা দেশের ক্রীড়াঙ্গন বন্ধ ঘোষণা

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে জন-জীবন। স্থগিত ঘোষণা করা হয়েছে বিশ্ব ক্রীড়াঙ্গনের বিভিন্ন ইভেন্টও। তবে ক্রিকেট-ফুটবলের মতো ইভেন্ট চলমান ছিল বাংলাদেশে। 

এবার প্রাণঘাতী করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দেশের চলমান সব ধরনের ঘরোয়া খেলাধুলা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত রাখার ঘোষণা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। পাশাপাশি এপ্রিল পর্যন্ত সব ধরনের আন্তর্জাতিক খেলা স্থগিত করা হয়েছে।

 

সোমবার (১৬ মার্চ) বিকেলে সচিবালয়ে একটি জরুরি বৈঠকে এ ঘোষণা দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।  বৈঠকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক-সহ বিভিন্ন ফেডারেশনের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।  

প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিনদিন বাড়ছে। এই পরিস্থিতে বন্ধ ঘোষণা করা হয়েছে স্কুল-কলেজ। আপনাদের উদ্দেশ্যে বলছি, আগামী ৩১ মার্চ পর্যন্ত সকল ঘরোয়া খেলা আপাতত বন্ধ রাখবেন। এছাড়া আন্তর্জাতিক কোনো ইভেন্ট থাকলে তা এপ্রিলের পরে করার অনুরোধ করবো। ’

এর ফলে দেশে চলমান ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট (ডিপিএল), বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ (বিপিএল), ট্রিকোটেক্স নারী ফুটবল লিগ, জাতীয় পর্যায়ের যুব দাবা প্রতিযোগিতাসহ সব ধরনের ঘরোয়া প্রতিযোগিতা স্থগিত থাকবে নির্দিষ্ট সময় পযর্ন্ত।  

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa