ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪৩০, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭ রবিউল আউয়াল ১৪৪৫

ট্রাভেলার্স নোটবুক

চীনে ৩৩ হাজার, মিশরে ৯৯ হাজার টাকায় জাস্ট হলিডেজ’র ঈদ প্যাকেজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মে ১৬, ২০১৬
চীনে ৩৩ হাজার, মিশরে ৯৯ হাজার টাকায় জাস্ট হলিডেজ’র ঈদ প্যাকেজ

ঢাকা: ঈদ আসলেই ভ্রমণপিপাসুদের দেশের বাইরে কোনো না কোনো দর্শনীয় স্থানে ভ্রমণ করা চাই। এক্ষেত্রে যদি কোনো বিশেষ অফার পাওয়া যায় তাহলে তো সোনায় সোহাগা।



তবে সত্যিই সোনায় সোহাগা পরিণত হওয়ার সুযোগ করে দিচ্ছে দেশের অন্যতম বৃহৎ ও জনপ্রিয় ট্রাভেলস এজেন্সি জাস্ট হলিডেজ লিমিটেড।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জাস্ট হলিডেজ লিমিটেড দুটি অফার নিয়ে এসেছে গ্রাহকদের জন্য। মাত্র ৩৩ হাজার টাকায় চীনে চারদিন তিনরাত এবং ৯৯ হাজার টাকায় মিশরের কায়রো ও আলেকজান্দ্রিয়ায় ছয়দিন পাঁচরাতের প্যাকেজ।

শনিবার (১৪ মে) জাস্ট হলিডেজ লিমিটেড’র সংশ্লিষ্ট কর্মকর্তারা বাংলানিউজকে এ তথ্য জানান।

জাস্ট হলিডেজ লিমিটেডের পক্ষ থেকে জানানো হয়, মাত্র ৩৩ হাজার টাকায় চীনে চারদিন তিনরাত থাকা-খাওয়াসহ বিভিন্ন স্থান ভ্রমণের সুযোগ। এরসঙ্গে রয়েছে ভিসা সুবিধা। শুধু টিকিটের খরচ ভ্রমণকারীদের বহন করতে হবে। গ্রুপ প্যাকেজের এ অফারে ভ্রমণকারীরা খুব স্বাচ্ছন্দ্যে চীনের বিভিন্ন স্থান ভ্রমণ করে আসতে পারবেন। এ প্যাকেজে সার্ভিস সেবার মূল্য ধরা হয়েছে মাত্র দুই হাজার টাকা।

অপর প্যাকেজ রয়েছে পিরামিডের দেশ মিশরে ভ্রমণ। এই গ্রুপ প্যাকেজের অধীনে মিশরের কায়রো ও আলেকজান্দ্রিয়ায় ছয়দিন ও পাঁচরাত চারতারকা হোটেলে থাকা, খাওয়া, ভিসা, টিকিট, দর্শনীয় স্থান ভ্রমণ, নীল নদে ক্রুজ ডিনার ও ব্যালে ড্যান্সসহ নানা সুযোগ সুবিধা। কেনাকাটা ছাড়া কোনো বাড়তি খরচ বহন করতে হবে না ভ্রমণকারীকে। এ প্যাকেজে কোনো সার্ভিস চার্জ ধরা হয়নি।
 
দুই প্যাকেজেই ভ্রমণকারীদের জন্য পথ নির্দেশক (ট্যুরিস্ট গাইড) রয়েছে। এছাড়া এই দুই প্যাকেজে যেকেউ ইচ্ছে করলে একা অথবা পরিবার নিয়ে যেতে পারবেন।

জাস্ট হলিডেজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোশারফ সুমন বাংলানিউজকে বলেন, ঈদের মৌসুমে সাধারণত ভ্রমণকারীরা দর্শনীয় স্থানে ভ্রমণ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। এ ক্ষেত্রে একটু স্বল্প খরচে ভালো সেবা নিয়ে ভ্রমণ করতে পারলে তারা অনেক খুশি হন। এসব বিবেচনায় আমরা এই দুটি অফার নিয়ে এসেছি। স্বল্প খরচে এতো ভালো মানের সেবা সত্যিই পাওয়া কঠিন।

তিনি আরও বলেন, দীর্ঘ দিন ধরে জাস্ট হলিডেজ ভ্রমণকারীদের জন্য নানা অফার দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এ দুটি অফার। জাস্ট হলিডেজের সেবায় সন্তুষ্টি থাকায় এখন গ্রাহকরা সব সময়ই এমন ধরণের অফার আশা করে থাকেন। এছাড়া প্রতিষ্ঠানটি গ্রাহকদের উন্নত সেবা নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

ঈদ উপলক্ষে এই দুটি প্যাকেজ গ্রহণ করতে চাইলে যোগাযোগ করতে হবে , নগর লুতফন হোম লেভেল-১, হাউস # ১১ (বি১), রোড # ১৭, ব্লক # ডি, বনানী, ঢাকা- ১২১৩ কিংবা ০১৬১-৪৪৬৬৬০০, ৯৮২১২৭০-৭১ নম্বরে।

বিস্তারিত জানা যাবে, http://www.justholidaysltd.com অথবা https://www.facebook.com/Just-Holidays-Ltd-1543973742480970/

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, মে ১৪, ২০১৬
একে/ওএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa