ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

ট্রাভেলার্স নোটবুক

ফ্লাইট এক্সপার্ট-অ্যামাডিয়াসের পার্টনারশিপ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
ফ্লাইট এক্সপার্ট-অ্যামাডিয়াসের পার্টনারশিপ

ঢাকা: ভ্রমণপিপাসুদের ভ্রমণ তালিকার গন্তব্য আরও বিস্তৃত এবং এজেন্টদের ব্যবসায়িক পরিধি বাড়াতে ভ্রমণ প্রযুক্তি সরবারহকারী প্রতিষ্ঠান অ্যামাডিয়াসের সাথে গ্লোবাল পার্টনারশিপ ঘোষণা করেছে ফ্লাইট এক্সপার্ট। প্রথম বাংলাদেশি ট্রাভেল এজেন্সি হিসেবে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ফ্লাইট এক্সপার্ট।

ফ্লাইট এক্সপার্ট চুক্তির অংশ হিসেবে অ্যামাডিয়াস ট্র্যাভেল প্ল্যাটফর্ম ব্যবহার করতে পারবে। এর ফলে ফ্লাইট এক্সপার্টের গ্রাহকরা একটি প্ল্যাটফর্মেই বিমান, আবাসন, রেল, যোগাযোগ ব্যবস্থা, বিমাসহ ভ্রমণ সংক্রান্ত সকল সুবিধার তথ্য একসাথে খুঁজে পাবে। ফ্লাইট এক্সপার্টের বিশেষজ্ঞ টিম বিশ্বব্যাপী অ্যামাডিয়াসের সঙ্গে হাত মিলিয়ে ভ্রমণপিপাসুদের জন্য বড় ধরনের অফার নিয়ে আসবে। এর ফলে তারা আরও যাচাইবাছাই করে বিভিন্ন এয়ারলাইন্সের সর্বোচ্চ অফারগুলো উপভোগ করতে পারবেন।

অ্যামাডিয়াসের ভারত এবং দক্ষিণপূর্ব এশিয়ার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রামোনা বোহওংপ্রাসার্ট এ প্রসঙ্গে বলেন, দুটি প্ল্যাটফর্মের এমন পার্টনারশিপ ট্রাভেল এজেন্টদের আরও আকর্ষণীয় অফার দিতে পারবে বলে আমরা আশাবাদী। এর ফলে আমরা গ্রাহকদের আরও উন্নতমানের সেবা এবং দারুণ মুহূর্ত উপহার হিসেবে দিতে পারবো।

ফ্লাইট এক্সপার্টের সিইও সালমান বিন রশিদ শাহ সায়েম বলেন, একমাত্র প্রযুক্তির মাধ্যমেই ভ্রমণপিপাসু এবং ট্রাভেল এজেন্সির ভ্রমণ সংক্রান্ত সব ধরনের সমস্যার সমাধান হবে। সম্প্রতি আমরা ইন-হাউজ বিটুবি এবং বিটুসি সিস্টেম চালু করেছি। অ্যামাডিয়াস এই সিস্টেমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, যা ট্রাভেল এজেন্ট এবং গ্রাহকদের নতুন ধরনের অভিজ্ঞতা দেবে।

ফ্লাইট এক্সপার্ট এবং অ্যামাডিয়াসের মধ্যে এ পার্টনারশিপের ফলে গ্রাহকরা এখন থেকে ফ্লাইট এক্সপার্টকে তাদের টিকিট বুকিং এবং ভ্রমণ পরিকল্পনার মাধ্যম হিসেবে ব্যবহার করতে পারবে। গ্রাহকদের সেরা ভ্রমণ অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতির একটি চিহ্ন বহন করবে এই চুক্তি।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।