ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

সৌদি আরব

ইয়ানবু প্রাদেশিক বিএনপির বিজয় দিবস উদযাপন

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৪
ইয়ানবু প্রাদেশিক বিএনপির বিজয় দিবস উদযাপন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সৌদি আরব ইয়ানবু প্রাদেশিক কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। একই সঙ্গে দলের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান বৃহস্পতিবার (১৮ ডিসেম্বর) স্থানীয় মেরিনা হোটেলে অনুষ্ঠিত হয়েছে।



দলের সাধারণ সম্পাদক দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবু বক্কর মাস্টার। এতে প্রধান অতিথি ছিলেন সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।
 
বিশেষ অতিথি ছিলেন পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান তপন, সিনিয়র সহসভাপতি সিরাজুল ইসলাম, জেদ্দা মহানগর বিএনপির সভাপতি কেফায়েত উল্লাহ কিসমত সিআইপি, মক্কা বিএনপির উপদেষ্টা ও কর্মজীবী দল সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি কেএম হেলাল সিআইপি, ওলামা দল সাধারণ সম্পাদক আসহাব উদ্দীন, জাতীয়তাবাদী কর্মজীবী দলের কেন্দ্রীয় সহসভাপতি ও যুব দল সৌদিআরব কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মো. ইসমাইল ইমন, জিয়া পরিষদ সভাপতি গিয়াস উদ্দীন, কর্মজীবী দল সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

নবগঠিত ইয়ানবু প্রাদেশিক বিএনপির কমিটি হস্তান্তর শেষে প্রধান অতিথির বক্তব্যে আহমেদ আলী মুকিব বলেন, নেত্রী যে কোনো সময় সরকারপতন আন্দোলনের ডাক দেবেন। দেশে-প্রবাসে সে সময়ের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।   তারেক রহমানের নামে মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারেরও দাবি জানান তিনি।

বাংলাদেশ সময় : ১৬৪০ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ