ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

সৌদির দাম্মামে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নতুন কমিটি

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৫
সৌদির দাম্মামে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নতুন কমিটি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: বঙ্গবন্ধু ফাউন্ডেশন সৌদি আরব পূর্বাঞ্চলীয় প্রদেশ দাম্মাম শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) রাতে স্থানীয় একটি অভিজাত হোটেলে এ নতুন কমিটির অনুমোদন দেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. কাজী মাসুদুর রহমান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুস সালাম।



সর্বসম্মতিক্রমে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল দাম্মামের সাবেক চেয়ারম্যান প্রকৌশলী ওয়াহিদুজ্জামানকে সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেনকে সাধারণ সম্পাদক এবং আবুল হাশেম বাবুলকে সিনিয়র সহ-সভাপতি করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

অনুমোদিত কমিটির নেতাদের নাম ঘোষণা করেন, সংগঠনের আহ্বায়ক হাসিবুর রহমান প্রমানিক এবং শপথবাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. কাজী মাসুদুর রহমান।

অভিষেক উদযাপন পরিষদের আহ্বায়ক ও প্রবীণ আওয়ামী লীগ নেতা হাজী মো. হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুস সালাম।

বঙ্গবন্ধু পরিষদ পূর্বাঞ্চলীয় প্রদেশ দাম্মাম শাখার সভাপতি মোহাম্মদ আইয়ুব, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামী পরিষদের সভাপতি মুকুল রানা, জুবাইল আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিনসহ দাম্মাম, আল-খোবার ও জুবাইল অঞ্চলের আওয়ামী পরিবারের সকল সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ