ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

স্বাধীনতা দিবস উপলক্ষে রিয়াদে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভা

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৫
স্বাধীনতা দিবস উপলক্ষে রিয়াদে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: ২৬ মার্চ ৪৪তম মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সৌদি কেন্দ্রীয় কমিটি।

বুধবার (২৫ মার্চ) রাতে স্থানীয় কোকোপাম হোটেলে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডাক্তার কে এম মাসুদুর রহমান।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুস সালামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ডাক্তার নিয়াজ মোহাম্মদ খান, সহ-সভাপতি কৃষিবিদ শামীম আবেদীন, ডাক্তার সমীর দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার মাহবুব, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, আব্দুল মালেক, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ আলী নুর, আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি আবুল বাশার মৃধা, সাধারণ সম্পাদক এম আর মাহবুব, বিশিষ্ট কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চল, প্রবাসী বিবাড়ীয়া জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সেলিম রেজা, বীর মুক্তিযোদ্ধা খান সামসুল আলম, বিএমএ রিয়াদ চ্যাপ্টারের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মমতাজুল ইসলাম, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল রিয়াদ বাংলা শাখার সিনিয়র শিক্ষক খাদেমুল ইসলাম, আফজাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, স্বাধীনতা অর্জন করা যত কঠিন, তা রক্ষা করা আরও কঠিন। স্বাধীনতার ৪৪ বছর পরও একটি মহল স্বাধীনতাকে অস্বীকার করে চলেছে। আজকে সময় এসেছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার।

অনুষ্ঠানে রিয়াদ প্রবাসী আওয়ামী পরিবারের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ২৬ মার্চ, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ