ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

‘আল্লাহ্‌ কবুল করেন নাই, তাই আন্দোলন সফল হয়নি’

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
‘আল্লাহ্‌ কবুল করেন নাই, তাই আন্দোলন সফল হয়নি’

রিয়াদ: বিগত দিনগুলোতে ৪ মাসে যে আন্দোলন হয়েছে বৃটিশ আমল থেকে শুরু করে এত বড় আন্দোলন আর কখনো হয়নি। আল্লাহ কবুল করেন নাই বলে আন্দোলন সফল হয় নাই।

এই রমজান মাসে আপনারা বেশি বেশি করে দোয়া করবেন। আল্লাহ যেন আমাদের আন্দোলন কবুল করেন’|

এই মন্তব্য করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্ণেল (অব.) অলি আহমেদ।
 
রোববার (১২ জুলাই) মদীনার লুলু বোস্তান হোটেলে স্থানীয় বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মদিনা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোর্শেদ আলম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সহ সভাপতি ও মদিনা বিএনপির সভাপতি মোহাম্মদ নুরুজ্জামান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সৌদি আরব ওলামা দলের সভাপতি রফিকুল ইসলাম মাদানী,মদীনা বিএনপির সিনিয়র সহ সভাপতি আলী হোসেন আমিন,সহ সভাপতি মিসবাহ,সাধারণ সম্পাদক এস এম আলতাফ হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ, উপদেষ্টা রহমত আলী,এলডিপি নেতা শহীদুল ইসলাম,যুবদল নেতা মো. ইউনুস শিকদার, যুবদলের যুগ্ম আহ্বায়ক এযাবত উল্লাহ ‍ও বাহার আলম প্রমুখ।

মদিনা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক হাফেয মাওলানা তৈয়ব এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

আলোচনা শেষে ওলামা দলের সভাপতি রফিকুল ইসলাম মাদানী মোনাজাত পরিচালনা করেন। দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ১৫,২০১৫
আরআই



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ