ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

জেদ্দায় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে ক্ষমতায় আসার স্বপ্ন বাস্তবায়িত হবে না

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে ক্ষমতায় আসার স্বপ্ন বাস্তবায়িত হবে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেদ্দা থেকে: বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ এগিয়ে যাবে। সন্ত্রাসী কর্মকাণ্ড আর জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসার স্বপ্ন কখনো বাস্তবায়িত হবে না।

বাংলাদেশের মানুষ সেটা বাস্তবায়ন হতে দেবে না।

রোববার (১৯ জুলাই) জেদ্দা বাংলাদেশ এবং জেদ্দা প্রবাসী বাংলাদেশ কমিউনিটির যৌথ উদ্যোগে ঈদ উত্সব ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ক্রিকেট সিরিজ জয় উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের বুকে একটি উন্নত দেশ হিসাবে উঠে আসবে। ষড়যন্ত্র আর জ্বালাও পোড়াও করে উন্নয়নের এই ধারা বন্ধ করা যাবে না।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, দূতাবাস এবং কনস্যুলেটের উচিত প্রবাসী সাংবাদিকদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ  ও সহযোগিতা করা এবং কেউ বিভ্রান্তিমূলক খবর প্রচার করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেদ্দা কন্যুলেটের ভারপ্রাপ্ত কনসাল জেনারেল মোকাম্মেল হোসেন।
অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেদ্দাস্থ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
কেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ