ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

সৌদি আরব

মক্কায় আরও তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৫
মক্কায় আরও তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

রিয়াদ: পবিত্র হজব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরব এসে মক্কা আল মোকাররমায় মারা গেছেন নারীসহ আরও দুই বাংলাদেশি হজযাত্রী। এ নিয়ে চলতি বছর সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ জনে।

এর মধ্যে পুরুষ ২১ এবং নারী ৬ জন।

বুধবার মক্কার আল নুর হাসপাতালে মারা যান ঢাকা জেলার আশুলিয়া থানার জামগড়া এলাকার সামসুন নাহার (৫৮) তার পাসপোর্ট নাম্বার বিই০৭৪৭৩৬০ এবং হজ আইডি নাম্বার ১০৩২১৪৫। সামসুন নাহার মিনার ট্রাভেলসের মাধ্যমে হজ পালনের উদ্দেশ্যে গত ১৯ আগস্ট সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি৫২০৯ ফ্লাইটে সৌদি আরব আসেন।

বুধবার রাত ১০টার দিকে মক্কার মিসফালা এলাকায় মারা গেছেন নওগাঁ জেলার মানদা উপজেলার বাদলঘাটা এলাকার মো. তাহের আলী মোল্লা (৭২) । তার পাসপোর্ট নাম্বার বিই ০১৬৯১৮৮ হজ আইডি নং ০০৭৪০৮৫। তিনি জাবেদ এয়ার ইন্টারন্যাশনালের মাধ্যমে হজ পালনের জন্য গত ৫ সেপ্টেম্বর সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি ৫৬০৩ ফ্লাইটে সৌদি আরব এসেছিলেন।

গত মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে মক্কার মিসফালা এলাকায় মারা যান রাজশাহী জেলার পবা উপজেলার মো. রুস্তম আলী (৫৯)। তার পাসপোর্ট নাম্বার বিই০১৪১১২০ এবং হজ আইডি নং ০৭৩০০৩৬। তিনি দিশারী এয়ার সার্ভিসের মাধ্যমে গত ৩ সেপ্টেম্বর সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের এসভি৫৪২৪ ফ্লাইটে সৌদি আরব এসেছিলেন। মক্কাস্থ বাংলাদেশ হজ মিশনের হেল্প ডেস্ক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছে। এ বছর মোট ১ লাখ ১ হাজার ৭৫৮ জন বাংলাদেশির হজ পালনের কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ