ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

১৩ নভেম্বর থেকে জেদ্দায় আন্তঃকনস্যুলেট ক্রিকেট টুর্নামেন্ট

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
১৩ নভেম্বর থেকে জেদ্দায় আন্তঃকনস্যুলেট ক্রিকেট টুর্নামেন্ট

রিয়াদ: ইসলামী উন্নয়ন ব্যাংকের (আইডিবি) আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তঃকনস্যুলেট ক্রিকেট টুর্নামেন্ট। এতে বাংলাদেশসহ ৬টি দেশ অংশ নেবে।

আইডিবির আয়োজনে এটিই হবে প্রথম ক্রিকেট টুর্নামেন্ট। জেদ্দা আইডিবির সদর দফতরে নিজস্ব মাঠে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (০৩ নভেম্বর) জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এ কে এম শহীদুল করিম বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, আইডিবির আন্তঃকনস্যুলেট ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য জেদ্দার স্থানীয় বাংলাদেশি বিভিন্ন ক্লাব, সামাজিক সংগঠন এবং কমিউনিটি নেতাদের সঙ্গে কথা বলে খেলোয়াড়দের একটি তালিকা করা হয়েছে। বুধবার (০৪ নভেম্বর) সেই তালিকা থেকে বাচাই করে একটি শক্তিশালী দল গঠন করা হবে।

আগামী ১৩ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্ট চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। দু’টি গ্রুপে এতে অংশ নেবে ৬টি দল। দলগুলো হলো, আইডিবি গ্রুপ, বাংলাদেশ কনস্যুলেট, ইন্ডিয়ান কনস্যুলেট, শ্রীলঙ্কান কনস্যুলেট, সাউথ আফ্রিকান কনস্যুলেট এবং পাকিস্তান কনস্যুলেট।

এদিকে, গত ২৯ অক্টোবর দুপুরে আইডিবির পক্ষ থেকে মোহাম্মদ মমতাজুল হক, মোজাম্মিল রিয়াজ এবং মেসবাহ নাজির জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল শহিদুল করিমের সঙ্গে সাক্ষাৎ করে টুর্নামেন্টে অংশগ্রহণের আনুষ্ঠানিক আমন্ত্রণ জানান।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ