ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

সৌদি আরব পূর্বাঞ্চল শ্রমিকদলের সাংবাদিক সম্মেলন

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৫
সৌদি আরব পূর্বাঞ্চল শ্রমিকদলের সাংবাদিক সম্মেলন

রিয়াদ: কমিটি বাণিজ্য বন্ধের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল সৌদি আরব পুর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটি।

শনিবার (০৭ নভেম্বর) রাতে রিয়াদের বাথা বাংলাদেশি মার্কেটে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।



এতে লিখিত বক্তব্য পড়ে শুনান সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় শ্রমিক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল একটি অঙ্গ সংগঠন হলেও এর কমিটি থেকে সকল কিছুই পরিচালিত হয় সতন্ত্র ভাবে। কিন্তু সৌদি আরব প‍ূর্বাঞ্চল বিএনপির কয়েকজন কথিত নেতা দলের ত্যাগী ও নিবেদিতপ্রাণ কর্মীদের বাদ দিয়ে কমিটি বিক্রি করে দলের মধ্যে ভাঙন সৃষ্টি করছেন।

কমিটি বিক্রিকারী কথিত নেতাদের ব্যাপারে ঢাকার কেন্দ্রীয় নেতাদেরকে ব্যবস্থা নেওয়ার দাবিতে আয়োজিত সাংবাদ সম্মেলনে এ দাবি জানান সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় শ্রমিক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক মো. ইদ্রিস, সহ-সভাপতি মতিউর রহমান, পূর্বাঞ্চল কেন্দ্রীয় যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন, ওলামা দল সভাপতি আবু ছাঈদ, জাহাঙ্গীর আলম খোকন প্রমুখ।

লিখিত বক্তব্যে মোস্তাফিজুর রহমান আরো বলেন, কেন্দ্রীয় শ্রমিকদলের সাবেক সভাপতি নজরুল ইসলাম খানের দেওয়া অনুমোদিত কমিটির মেয়াদ থাকা অবস্থায় কথিত সাংবাদিক ফারুক আহমেদ চান মোটা অংকের টাকার বিনিময়ে কমিটি বাণিজ্য করে যাচ্ছেন যা দলের জন্য অত্যন্ত লজ্জাজনক।

আগামী দিনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আন্দোলন সফলতায় রুপদানের জন্য যোগ্য এবং ত্যাগী নেতাদের দিয়ে সৌদি আরব পূর্বাঞ্চলীয় শ্রমিকদলের কমিটি গঠনের অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ