ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

সৌদি আরবে সফলতার স্বীকৃতি পেলেন বাংলাদেশি আজিজ

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
সৌদি আরবে সফলতার স্বীকৃতি পেলেন বাংলাদেশি আজিজ আব্দুল আজিজ মীর

রিয়াদ: সৌদি আরবে জার্মান দূতাবাসের ভিসা সেকশনে দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে কাজ করে সফলতার স্বীকৃতি পেলেন প্রবাসী বাংলাদেশি আব্দুল আজিজ মীর।

আব্দুল আজিজ মীরকে ২৫ বছর সততার সঙ্গে দায়িত্ব পালনের স্বীকৃতি দিলো জার্মান সরকার।

দেশটির সরকারে পক্ষ থেকে আব্দুল আজিজের হাতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে আসা সার্টিফিকেট ও ক্রেষ্ট তোলে দেন জার্মান দুতাবাসের কর্মকর্তারা।

সৌদি আররে জার্মান দূতাবাসে তিনিই একমাত্র বাংলাদেশি কর্মকর্তা। তিনি শরীয়তপুর জেলার ডামুডা উপজেলার ধানোকাঠি ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান আকবর আলী মীরের ছেলে।

পুরস্কার পাওয়ার পর আব্দুল আজিজ মীর বাংলানিউজকে বলেন, সত্যি অনেক ভালো লাগছে। আমার ২৫ বছরের কাজের সফলতার স্বীকৃতি দেওয়ায় আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে জার্মান দুতাবাস এবং সরকারকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

কর্মজীবনের বাহিরে তিনি লেখালেখির সঙ্গে জড়িত। প্রবাসীদের নিয়ে তার লেখা সৌদি আরব এবং বাংলাদেশের বিভিন্ন জাতীয় দৈনিকে বেশ গুরুত্বের সঙ্গে স্থান পেয়েছ। তার অন্যতম একটি ধারাবাহিক লেখা “সৌদি আরবে প্রবাসী বাংলাদেশিদের অসহায় আর্তনাথ” ব্যাপক পাঠকপ্রিয়তা অর্জন করেছেন।

এছাড়াও সৌদি আরবের জাতীয় দৈনিক সৌদি গেজেট পত্রিকার অতিথি রিপোর্টার হিসেবে তার বহু আর্টিক্যাল ও কমিউনিটির সংবাদ পত্রিকাটিতে স্থান পেয়েছে।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টাম নভেম্বর ১১, ২০১৫
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ