ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

সৌদি আরব

বাংলাদেশকে বাকিতে সার দেবে সৌদি আরব

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
বাংলাদেশকে বাকিতে সার দেবে সৌদি আরব

রিয়াদ: বাংলাদেশকে বাকিতে সার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে সৌদি সরকার। স্থানীয় এক্সপোর্ট-ইমপোর্ট ব্যাংকের মাধ্যমে ক্রেডিটে এ সার পাবে বাংলাদেশ।


 
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে জেদ্দা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের কনফারেন্স রুমে সংগঠনটির নেতাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এ কথা জানান অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।
 
এছাড়া আগামীতে বাংলাদেশে এককভাবে বড় বিনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করেছে সৌদি ব্যবসায়ীরা।
 
মন্ত্রী বলেন, অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত বৈঠকে বাংলাদেশ থেকে খুব শিগগিরই মালি ও ড্রাইভার নেওয়ার আশ্বাস দেন ব্যবসায়ী নেতারা।
 
এ সময় উপস্থিত ছিলেন- সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ, জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল এ কে এম শহিদুল করিম, মিশন উপপ্রধান মো. নজরুল ইসলাম, ইকোনমিক কাউন্সিলর আবুল হাসান, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব মো. সেলিম রেজা, উপসচিব হাসান খালেদ ফয়সল, এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম, জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর মো. মোকাম্মেল হোসেন, আছিয়া খাতুন, কনসাল রেজা-ই-রাব্বিসহ দু’দেশের উচ্চপর্যায়ের কর্মকর্তারা।

অর্থমন্ত্রী বুধবার (২৫ নভেম্বর) তার সফরসঙ্গীদের নিয়ে পবিত্র উমরাহ পালন করেন। শুক্রবার (২৭ নভেম্বর) ভোরে জেদ্দা থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তার দেশে ফেরার কথা রয়েছে।
 
বাংলাদেশ সময়: ০৪৩৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ