ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

দুই মি. ফান্ডের অর্ধবার্ষিকী প্রতিবেদন প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪
দুই মি. ফান্ডের অর্ধবার্ষিকী প্রতিবেদন প্রকাশ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও গ্রিন ডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের (মি.ফা.) অর্ধবার্ষিকী আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
 
ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।


 
ডিবিএইচ ফার্স্ট মি. ফান্ড: ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের নিট মুনাফা হয়েছে ৩ কোটি ৯০ লাখ টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছে ০ দশমিক ৩৩ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের মুনাফা হয়েছিল ১ কোটি ৭০ লাখ ৭০ হাজার টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছিল ০ দশমিক ১৪ টাকা।
 
অন্যদিকে, গত তিন মাসে (অক্টোবর থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের মোট মুনাফার পরিমাণ দাঁড়িয়েছে ৩ কোটি ৬৬ লাখ ৮০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০ দশমিক ৩১ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের লোকসান হয়েছিল ১ কোটি ৮১ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান হয়েছিল (ইপিএস) ০ দশমিক ১৫ টাকা।
 
গ্রিন ডেল্টা মি. ফান্ড: ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের নিট মুনাফা হয়েছে ৩ কোটি ৩৭ লাখ ৫০ হাজার টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছে ০ দশমিক ২৩ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের মুনাফা হয়েছিল ৪ কোটি ৪০ লাখ ৭০ হাজার টাকা ও ইউনিট প্রতি আয় হয়েছিল ০ দশমিক ২৯ টাকা।
 
অন্যদিকে, গত তিন মাসে (অক্টোবর থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের মোট মুনাফার পরিমাণ দাঁড়িয়েছে ৪ কোটি ৩৯ লাখ ৮০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০ দশমিক ২৯ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের লোকসান হয়েছিল ৩ কোটি ৬৮ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছিল ০ দশমিক ২৫ টাকা।
 
বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।