ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

স্কয়ার ফার্মার শেয়ার প্রতি আয় ৩.৩০ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৪
স্কয়ার ফার্মার শেয়ার প্রতি আয় ৩.৩০ টাকা

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত স্কয়ার ফার্মা কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৩ সালে চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ৩ দশমিক ৩০ টাকা।

 

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

গত ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত তৃতীয় প্রান্তিকে (অক্টোবর থেকে ডিসেম্বর-২০১৩) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা হয়েছে মোট ১৫৮ কোটি ৯৩ লাখ ৪০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ৩ দশমিক ৩০ টাকা।

 

অন্যদিকে গত বছর একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল মোট ১১৯ কোটি ৪৩ লাখ ৪০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ২ দশমিক ৪৮ টাকা।

 

সুতরাং গত বছরের তুলনায় চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে এ কোম্পানির মুনাফা বেড়েছে ৩৯ কোটি ৫০ লাখ টাকা।

 

অপরদিকে, গত নয় মাসে (এপ্রিল থেকে ডিসেম্বর-২০১৩) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছে ৪১০ কোটি ৪৮ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ৮ দশমিক ৫২ টাকা।

 

অন্যদিকে, গত বছর একই সময়ের মধ্যে কর পরবর্তী মুনাফা হয়েছিল ৩২৪ কোটি ৫১ লাখ টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ৬ দশমিক ৭৩ টাকা।

 

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।