ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

শেয়ার

ব্রোকারেজ হাউজের ব্রাঞ্চ অফিস চায় সিএসই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৪
ব্রোকারেজ হাউজের ব্রাঞ্চ অফিস চায় সিএসই

ঢাকা: বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কাছে ব্রোকারেজ হাউজগুলোর ব্রাঞ্চ অফিস খোলার অনুমতি দেওয়ার দাবি জানিয়েছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) নতুন পরিচালনা পর্ষদ।

বুধবার বিকালে বিএসইসি’র কার্যালয়ে অনুষ্ঠিত এক সৌজন্য সাক্ষাতে এ দাবি জানানো হয়।



সাক্ষাতে সিএসই’র চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল মজিদ বিএসইসি’র  চেয়ারম্যান এম খায়রুল হোসেনকে শেয়ারবাজারের স্থিতিশীলতা ধরে রাখতে সহযোগিতার আশ্বাস দেন। এ সময় বিএসইসি’র চেয়ারম্যান শেয়ার বাজার উন্নয়নে সিএসই’র আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

বৈঠকে বিএসইসি’র চেয়ারম্যানের কাছে সিএসই’র পক্ষ থেকে ব্রোকার হাউজগুলোর ব্রাঞ্চ অফিস খোলার অনুমতি দেওয়ার দাবি জানানো হয়। তবে বিএসইসি’র পক্ষে থেকে এ বিষয়ে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি। এ সময় ডেরিভেটিবস মার্কেট, কমোডিটি মার্কেট ও অলটারনেটিভ মার্কেট চালু করা নিয়ে আলোচনা করেন উভয় পক্ষ।

সিএসই’র চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল মজিদের নেতৃত্বে যাওয়া প্রতিনিধি দলে ছিলেন- সিএসই’র পরিচালক মীর্জা সালমান ইস্পাহানী,  মোহাম্মদ মহিউদ্দিন, অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম, মো. শফিউল ইসলাম, শওকত হোসেন, নাসিরউদ্দিন চৌধুরী, মোহাম্মদ খায়রুল আনাম চৌধুরী, মো. শাসসুল ইসলাম, সিএসই’র  ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাজিদ হোসেন, কোম্পানি সেক্রেটারি ও হেড অফ ফাইন্যান্স আহমেদ দাউদ এবং ঢাকা অফিস প্রধান মো. গোলাম ফারুক।

বিএসইসি’র পক্ষে ছিলেন চেয়ারম্যান এম খায়রুল হোসেন এবং চার কমিশনার অধ্যাপক হেলাল উদ্দিন নিজামী, আমজাদ হোসেন,  আরিফ খান ও মো. আব্দুল সালাম সিকদার।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa