ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ জমাদিউস সানি ১৪৪২

শেয়ার

সোনালী আঁশের শেয়ার প্রতি আয় ৪৪ পয়সা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪
সোনালী আঁশের শেয়ার প্রতি আয় ৪৪ পয়সা

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত সোনালী আঁশ কোম্পানির গত ৩১ ডিসেম্বর ২০১৩ সমাপ্ত সময়ে অর্ধবার্ষিকীতে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে মাত্র ৪৪ পয়সা। গত বছর একই সময়ে এ কোম্পানির ইপিএস ছিল ১ দশমিক ৭৪ টাকা।


 
সম্প্রতি প্রকাশিত কোম্পানির অর্ধবার্ষিকীতে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির মুনাফাও গত বছরের একই সময়ের তুলনায় ৩৫ লাখ ২০ হাজার টাকা কমেছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়।

গত ৩১ ডিসেম্বর ২০১৩ সময়ে সমাপ্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১১ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৪৪ টাকা।

অন্যদিকে, গত বছর একই সময়ে (জুলাই থেকে ডিসেম্বর-২০১২) কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল ৪৭ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ দশমিক ১৯ টাকা।

অপরদিকে, গত তিন মাসে (অক্টোবর থেকে ডিসেম্বর-২০১৩) এ কোম্পানির মুনাফা হয়েছে ৫ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ১৯ টাকা

গত বছর একই সময়ে (অক্টোবর থেকে ডিসেম্বর-২০১২) এ কোম্পানির মুনাফা হয়েছিল ২০ লাখ ৬০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০ দশমিক ৭৬ টাকা

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa