ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

শেয়ার প্রতি আয় বেড়েছে জিপিএইচ ইস্পাতের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৪
শেয়ার প্রতি আয় বেড়েছে জিপিএইচ ইস্পাতের

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত  জিপিএইচ ইস্পাত লিমিটেড কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ জানুয়ারি ২০১৪ সালের চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।  

প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) গত বছর একই সময়ের তুলনায় বৃদ্ধি পেয়েছে।


 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
৩১ জানুয়ারি ২০১৪ পর্যন্ত তৃতীয় প্রান্তিকে (নভেম্বর থেকে জানুয়ারি-২০১৪) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা হয়েছে মোট ৯ কোটি ৯৩ লাখ ৭০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ০ দশমিক ৮৪ টাকা।
 
গত বছরের একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল মোট ৮ কোটি ৮ লাখ টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছিল ০ দশমিক ৬৮ টাকা।
 
এছাড়া গত নয় মাসে (মে-২০১৩ থেকে জানুয়ারি-২০১৪) কোম্পানির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছে ২৪ কোটি ২৮ লাখ ৪০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ২ দশমিক ০৪ টাকা।
 
গত বছর একই সময়ে (মে-২০১২ থেকে জানুয়ারি-২০১৩) কোম্পানির কর পরবর্তী মুনাফা দাঁড়িয়েছিল ১৬ কোটি ১৫ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ১ দশমিক ৩৬ টাকা।
 
বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।