ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

শেয়ার

ডিএসই’র নতুন পর্ষদের সঙ্গে ট্রেকহোল্ডারদের সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ১০, ২০১৪
ডিএসই’র নতুন পর্ষদের সঙ্গে ট্রেকহোল্ডারদের সাক্ষাৎ

ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) চেয়ারম্যান বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়ার নেতৃত্বে নতুন পরিচালনা পর্ষদের সঙ্গে ট্রেকহোল্ডারদের একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেছেন।
 
সোমবার ডিএসই প্রাঙ্গণে এ সাক্ষাত অনুষ্ঠিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


 
ডিএসই’র চেয়ারম্যান ট্রেকহোল্ডারদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সার্বিক সাহায্য এবং সহযোগিতার ফলে ডিএসই’র ডিমিউচ্যুয়ালাইজেশন প্রক্রিয়া সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। ডিমিউচ্যুয়ালাইজেশনের ফলে মালিকানা থেকে ব্যবস্থাপনা পৃথকীকরণ হলেও, প্রতিষ্ঠানটির উন্নয়নের জন্য সকলকে ঐক্যমতের ভিত্তিতে একসাথে কাজ করতে হবে।
 
ডিমিউচ্যুয়ালাইজেশন পরবর্তী প্রথম পরিচালনা পর্ষদের ওপর অনেক দায়িত্ব অর্পিত হয়েছে জানিয়ে সিদ্দিকুর রহমান মিয়া ট্রেকহোল্ডারদের সহযোগিতায় ডিমিউচ্যুয়ালাইজেশনের উদ্দেশ্য বাস্তবায়ন এবং ডিএসই’র সর্বোচ্চ উন্নয়নের ঘোষণা দেন।
 
অনুষ্ঠানে মো. রকিবুর রহমান, এম আকবর আলী, মোস্তাক আহমেদ সাদেক, এএস শাহুদুল হক বুলবুল, খন্দকার আসাদুল ইসলাম, এজেডএম নাজিমউদ্দিন, এমএ মোতালেব চৌধুরী, আহসানুল ইসলাম টিটু, আহমেদ রশিদ লালী বক্তব্য রাখেন।
 
বক্তারা নতুন পরিচালনা পর্ষদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
 
অনুষ্ঠানে ট্রেকহোল্ডারদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন ডিএসই’র স্বতন্ত্র পরিচালক মিসেস মনোয়ারা হাকিম আলী, রুহুল আমিন, এফসিএমএ, অধ্যাপক ড. আবুল হাশেম, জনাব ওয়ালিউল ইসলাম, অধ্যাপক ড. এম কায়কোবাদ, শেয়ারহোল্ডার পরিচালক মো. শাকিল রিজভী, মোহাম্মদ শাহজাহান, খাজা গোলাম রসূল, শরীফ আনোয়ার হোসেন ও ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ড. স্বপন কুমার বালা।
 
বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa