ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে ওয়াটা কেমিক্যাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫
টপ গেইনারে ওয়াটা কেমিক্যাল

ঢাকা: ওষুধ ও রসায়ন খাতের ওয়াটা কেমিক্যালস লিমিটেডের শেয়ার দর সপ্তাহের পঞ্চম ও শেষ কার্যদিবস বৃহস্পতিবার (১৫ জানুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ১১ টাকা ৭০ পয়সা বা ৫ দশমিক ৫৯ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ২০৯ টাকা থেকে ২২৫ টাকা ৯০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ২২১ টাকায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল বস্ত্র খাতের মেট্রো স্পিনিং লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৩ টাকা ৯০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল বিদ্যুৎ ও জ্বালানি খাতের সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড। এর শেয়ার দর ২৩ টাকা ৪০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৫১৮ টাকায়।

চতুর্থ স্থানে ছিল বিদ্যুৎ ও জ্বালানি খাতের ইস্টার্ন লুব্রিক্যান্টস লিমিটেড। এর শেয়ার দর ২৪ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩৯৯ টাকা ৯০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের ফার্মা এইডস লিমিটেড। এর শেয়ার দর ১০ টাকা ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৭৩ টাকায়।

ষষ্ঠ চামড়া খাতের বাটা সু। এর শেয়ার দর ৪৪ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১ হাজার ১৯৯ টাকায়।

সপ্তম ওষুধ ও রসায়ন খাতের জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইসেস লিমিটেড। এর শেয়ার দর ৩ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৭১ টাকায়।

অষ্টম সেবা ও আবাসন খাতের সাইফ পাওয়ারটেক লিমিটেড। এর শেয়ার দর ২ টাকা ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭৬ টাকা ৩০ পয়সায়।

নবম বস্ত্র খাতের মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেডের শেয়ার দর ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩২ টাকা ২০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল বস্ত্র খাতের আলহাজ টেক্সটাইল লিমিটেড। এদিন এই শেয়ারের দর ৩ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১১২ টাকায়।

বাংলাদেশ সময় : ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।