ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে সাফকো স্পিনিংস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
টপ গেইনারে সাফকো স্পিনিংস

ঢাকা: বস্ত্র খাতের সাফকো স্পিনিংসের শেয়ার দর সপ্তাহের পঞ্চম কার্যদিবস বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ২ টাকা ২০ পয়সা বা ৯ দশমিক ৮২ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ২২ টাকা ৫০ পয়সা থেকে ২৪ টাকা ৬০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ২৪ টাকা ৬০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল মিউচ্যুয়াল ফান্ড খাতের এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এদিন এ শেয়ারের দর ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৬ টাকা ৪০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল আর্থিক খাতের পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্স সার্ভিসেস লিমিটেড। এ শেয়ারের দর ১ টাকা ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২১ টাকা ৯০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল আর্থিক খাতের ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিন্যাসিয়াল সার্ভিসেস লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৫ টাকা ৫০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল টেলিযোগাযোগ খাতের বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড। এর শেয়ার দর ৭ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১১৯ টাকা ৬০ পয়সায়।

ষষ্ঠ বস্ত্র খাতের আনলিমা ইয়ার্ন ডায়িং লিমিটেড। এদিন এ শেয়ারের কোনো লেনদেন হয়নি।

সপ্তম আর্থিক খাতের ফ্যাস ফিন্যান্স ইনভেস্টমেন্ট লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৭ টাকা ৯০ পয়সায়।

অষ্টম আর্থিক খাতের প্রাইম ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২০ টাকা ৭০ পয়সায়।

নবম আর্থিক খাতের বাংলাদেশ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের শেয়ার দর ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৪ টাকা ৯০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল আর্থিক খাতের বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফিন্যান্স কোম্পানি লিমিটেড। এদিন এই শেয়ারের দর ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৫ টাকা ৪০ পয়সায়।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।